বরিশাল ঢাকা মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষে ১জন নিহতসহ আহত ১১

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বরিশাল ঢাকা মহাসড়কের বরিশালের উজিরপুর উপজেলার ইচলাদী বাসস্ট্যান্ডের এম,এ, মেজর জলিল সেতুর টোল প্লাজার সামনে বিএমএফ পরিবহন, লোকাল বাস, প্রাইভেট কার,আলফা ও ইট বোঝাই ট্রলি যানবাহনের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ১১ জন আহত হয়েছে। আহতরা বরিশাল সেবাচিম হাসপাতালে ও উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছে । ৭ই ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার সময় সড়ক দুর্ঘটনা ঘটে ।

প্রায় মহাসড়কের দুই পাশে ১ ঘন্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যানজটের সৃষ্টি হয়। স্থানীয় ও প্রত্যক্ষ সাক্ষী সূত্রে জানা যায় একটি বিএমএফ পরিবহন নং (৯৬২৯) এর পিছনে একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-ঘ ১৩-৭৭৪৩) দাড়িয়ে ছিল। এসময় প্রাইভেট কারটির পিছন থেকে বরিশাল থেকে ছেড়ে আসা পয়সারহাট গামী হাসেম এন্ড সন্স এর লোকাল একটি বাস (বরিশাল মেট্রো-ব ১১-০১১১) পেছন থেকে প্রাইভেট কারকে ধাক্কা দেয়।

ধাক্কায় বিএমএফ একটি অংশ প্রাইভেট কারের ডান পাশে থাকা ইট বোঝাই ট্রলিতে লাগে এবং সেটি নিয়ন্ত্রণ হারিয়ে অপর পাশের বরিশাল গামী আলফা (বরিশাল থ ১১-১৩৯৭) উপর ছিটকে পড়ে ৫ ম মুখী সংঘর্ষ হয়। সংঘর্ষে বিএমএফ পরিবহনের কোন ক্ষয়ক্ষতি হয়নি । লোকাল বাস, প্রাইভেট কার, আলফা,ট্রলি দূর্ঘটনার ফলে ১০/১২ জন যাত্রী আহত হয়। স্থানীয়রা আহত ৩ জনকে উদ্ধার করে বরিশাল সেবাসিম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় একজন মৃত্যু বরন করেন।

বিজ্ঞাপন

বাকি ৯ জনকে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্য চিকিৎসক বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরণ করে । বরিশাল সেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উজিরপুর উপজেলার বরাকোটা ইউনিয়নের লস্করপুর গ্রামের মো: ইউছুব সিকদারের পুত্র আলফার যাত্রী বাচ্চু শিকদার (৫৫) মৃত্যু বরণ করেন ।

আহত হলেন, উজিরপুর উপজেলার উজিরপুর গ্রামের সেলিম বালির পুত্র ইমরান বালি (২৭), কাদের শিকদারের পুত্র ইউনুস শিকদার (৭০), মাদার্সী গ্রামের মৃত জব্বার বালির পুত্র আলম বালি (৪০), বড়াকোটা ইউনিয়নের সাঁকরাল গ্রামের হানিফ হাওলাদারের পুত্র মো: খোকন হাওলাদার (৩৫), ঐ ইউনিয়নের লস্করপুর গ্রামের মৃত রহম আলী হাওলাদারের পুত্র আলফা ড্রাইভার মো: বেল্লাল হাওলাদার (৩৬), ঐ ইউনিয়নের ডাবের কুলের গ্রামের জলিল মৃধার পুত্র সাইদুল ইসলাম (৫০), বরিশাল সদরের কলেজ রোডের মোদাচ্ছের আলী পুত্র সানোয়ার হোসেন (৫৫), মাদারীপুর জেলা সদরের আজাহার মোল্লার পুত্র কবির হোসেন মোল্লা (৪৭), সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর উপজেলার খুকনি গ্রামের মৃত আমজেদ আলী মোল্লার পুত্র হাজী আব্দুস সালাম (৬৫), একই এলাকার মৃত রইস উদ্দিনের পুত্র হাজী মুক্তার হোসেন (৫০), আব্দুল মসজিদ এর পুত্র আব্দুল ওয়াদুদ (৩৭) ।

দুর্ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক উজিরপুর মডেল থানা পুলিশ , হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস এর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উজিরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ও বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরন করেন। ঘটনাস্থলে উপস্থিত উজিপুর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো : তৌহিদুজ্জামান জানান ঘন কুয়াশার কারণে পাঁচটি যানবাহনের সংঘর্ষ হয়েছে ১২ জন আহত হয়েছে । চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসাধীন অবস্থায় ১ জনের মৃত্যু হয়েছে । তিনি আরো বলেন মহাসড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হলে থানা পুলিশ নিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয় ।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন