বরিশালে ৮কেজি গাজাসহ এক নারী আটক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বরিশাল বাবুগঞ্জের চাঁদপাশা ইউনিয়নে মাদকের চালান আসছে এমন তথ্যের ভিত্তিতে অভিযানা পরিচালন করে মাধকদ্রব্য অধিদপ্তর আটাক করে ৮কেজি গাজাসহ এক নারী ব্যবসায়ীকে। ঐ নারী কুমিল্লা জেলার বাসিন্দা।

সাথি আক্তার নামের বিশোর্ধ্ব নারী বৃহস্পতিবার বিকেলে গাঁজার চালানটি মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন ওই এলাকার এক ব্যক্তির কাছে পৌছে দিতে যাচ্ছিলেন। কিন্তু এর আগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম তাকে সন্দেহ হলে আটক করাসহ তার সাথে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে গাঁজার চালানটি উদ্ধার করে। গ্রেপ্তার সাথি আক্তার কুমিল্লার জেলার আড়াইওরা ইউনিয়নের পালপাড়া গ্রামের মো. ইসমাইল হোসেনের স্ত্রী।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, কুমিল্লা থেকে মাদকের একটি বড় চালান বিমানবন্দর থানাধীন চাঁদপাশা ইউনিয়নের বকশিরচর গ্রামে ঢুকছে এমন সংবাদে তাদের একটি টিম সেখানে অবস্থান নেয়। এসময় ব্যাগ হাতে নারী ওই স্থানটি অতিক্রম করার চেষ্টা করলে তাকে আটক করা হয়। এবং পরবর্তীতে তার ব্যাগে তল্লাশি চালিয়ে ৮ কেজি গাঁজা পাওয়া যায়।

বিজ্ঞাপন

বরিশাল বিভাগীয় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. এনায়েত হোসেন নারীকে গাঁজাসহ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এই ঘটনায় সংশ্লিষ্ট বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলার প্রস্তুতি চলছে।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কাউখালীতে বাড়ছে অপমৃত্যুর প্রবণতা তিন প্রার্থী আওয়ামী লীগের,ভোট দেওয়া নিয়ে ভীতিতে ভোটাররা নরসিংদী রাত পোহালেই নরসিংদীর দুই উপজেলায় ভোট কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার নির্বাচন স্থগিত গোদাগাড়ী উপজেলা নির্বাচনে দ্বিমুখী লড়াই,এগিয়ে জাহাঙ্গীর রোহিঙ্গাদের জন্য তহবিল সংগ্রহে আইওএমকে প্রধানমন্ত্রীর আহ্বান পদত্যাগ করলো ন্যাশনাল ব্যাংকের পর্ষদ, নতুন পর্ষদ গঠন ঝড় ও বজ্রপাতে মা-ছেলেসহ ৯ জনের মৃত্যু বিশ্বব্যাপী ক্যাম্পাসে ক্যাম্পাসে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ঢাকাসহ ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার