বরিশালে সড়ক দূর্ঘটনায় নারী চিকিৎসকের মৃত্যু

Protiki-4- Road Accident
প্রতীকী ছবি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বরিশালে ঢাকা মহাসড়কে প্রতিনিয়ত দীর্ঘ হচ্ছে মৃত্যুর মিছিল, বরিশালের গৌরনদীতে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার গাছের সঙ্গে ধাক্কা লাগায় এক ইন্টার্ন নারী চিকিৎসকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন গাড়িটির চালক। ঢাকা থেকে বরিশাল যাওয়ার পথে গৌরনদীর কটকস্থল এলাকায় গাড়িটি মহাসড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার কটকস্থল এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন গৌরনদী মহাসড়ক থানার এসআই তমাল সরকার।

নিহত ডা. ইকরা বিনতে হাফিজ (২৮) রাজধানীর উত্তরা উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক। তার স্বামী সফটওয়্যার প্রকৌশলী শাখাওয়াত হোসেন মাহী। আহত চালক নাহিদ গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

বিজ্ঞাপন

এসআই তমাল বলেন, প্রাইভেট কারটি ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলো। পথে গৌরনদীর কটকস্থল এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি মহাসড়কের পাশের গাছে আছড়ে পড়েছে।
এতে চালক নাহিদ ও যাত্রী চিকিৎসক গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসকের মৃত্যু হয়েছে।

এসআই তমাল আরও জানান, নারী চিকিৎসকের পরিবারের সঙ্গে কথা হয়েছে। তারা গৌরনদীর উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

গৌরনদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার বিপুল হোসেন বলেন, গাছের সঙ্গে সংঘর্ষে কারের চালকের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। আধাঘণ্টার চেষ্টায় গাড়ি কেটে চালককে বের করা হয়েছে।

বিজ্ঞাপন

উত্তরা উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ অধ্যাপক শেখ ফিরোজ কবির বলেন, গত রাতে হাসপাতালে ডিউটি করেছেন ইকরা বিনতে হাফিজ। ডিউটি শেষে সকালে ব্যক্তিগত প্রয়োজনে তিনি বরিশাল রওনা দিয়েছিলেন। পথে দুর্ঘটনার শিকার হন তিনি।

খবর পেয়ে হাসপাতালের চিকিৎসক ও কর্মকর্তারা বরিশাল রওনা হয়েছেন; নিহতের পরিবারকেও খবর দেওয়া হয়েছে বলে জানান অধ্যক্ষ।

গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল মোল্লা বলেন, প্রাইভেট কারটি ঢাকা থেকে বরিশাল যাচ্ছিল।

ওই গাড়িতে নিহত চিকিৎসক ও চালক ছিলেন। প্রাইভেট কারটি ভাড়া নেওয়া হয়েছিল। নিহতের পরিবারের সদস্যরা খবর পেয়ে গৌরনদীর উদ্দেশে রওনা দিয়েছেন। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান আছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন