বরিশালে মেয়ের পলায়নে বাবার অভিমানে আত্নহত্যা

প্রতীকী ছবি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বরিশাল আগৈলঝড়া প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছে কলেজ পড়ুয়া মেয়ে। ক্ষোভে, অভিমানে বাবা রতন রায় (৫২) আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

বরিশালের আগৈলঝাড়ার এ ঘটনায় মঙ্গলবার (০৩ জানুয়ারি) রতন রায়ের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৃত রতন রায় আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের বাকাল গ্রামের ঠাকুর দাস রায়ের ছেলে। তিনি তিন সন্তানের জনক।স্বজন ও স্থানীয়রা জানান, রতন রায়ের মেয়ে প্রত্যাশা রায় সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী।

বিজ্ঞাপন

সম্প্রতি কাউকে কিছু না জানিয়ে প্রেমিকের সঙ্গে বাড়ি থেকে পালিয়ে যান তিনি। আর এতেই রাগে, দুঃখে, অভিমানে ঘরে থাকা কীটনাশক পান করে আত্মহত্যা করেন রতন রায়।

পরে স্থানীয়রা রতন রায়কে অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. রায়হান আলম জানান, কীটনাশক পানে অসুস্থ এক রোগীকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান মিশু জানান, রতন রায়ের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করে আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, রতন রায় মানসিকভাবে কিছুটা দুর্বল ছিলেন।তার ওপর মেয়ের এভাবে চলে যাওয়া মেনে নিতে পারেননি বলে জানিয়েছেন স্বজনরা। যে কারণে আত্মহননের পথ বেছে নেন বলে দাবি স্বজনদের।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ!