বরিশালে গাঁজা ও বিয়ারসহ আটক ৪

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বরিশালের বাবুগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক যানবাহনে তল্লাশি চালিয়ে ৪০ কেজি গাঁজা ও ৮৫০ ক্যান বিয়ার জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। এসময় বিয়ার বহনকারী প্রাইভেট কার ও গাঁজা বহনকারী পিকআপসহ তিন মাদক কারবারীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়ের গোয়েন্দা বিভাগের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের বাবুগঞ্জ উপজেলার নতুনহাট এলকার ঢাকা-বরিশাল মহাসড়কে চেকপোস্ট বসানো হয়। এসময় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৮৫০ ক্যান ব্লাকডেভিল বেলজিয়ান ব্যান্ডের বিদেশি বিয়ার জব্দ করা হয়। পাশাপাশি প্রাইভেটকারসহ এর চালককে আটক করা হয়।

আটককৃতরা হলো- প্রাইভেটকার চালক ও নারায়ণগঞ্জের রুপগঞ্জের চনপাড়া এলাকার আরিফ, পিকআপ চালক ও বরিশাল নগরের কাউনিয়া এলাকার সাইফুল এবং পিকআপ চালকের সহযোগী বরিশাল নগরের ৩ নম্বর ওয়ার্ডের মতাশা এলাকার আব্দুর রহমান।

বিজ্ঞাপন

অপরদিকে একটি পিকআপে তল্লাশি চালিয়ে ৪০ কেজি গাঁজা জব্দ করা হয়। পাশাপাশি পিকআপসহ এর চালক এবং চালকের সহযোগীকে আটক করা হয়।

আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, ঢাকার বাড্ডা থেকে বিয়ার এবং ব্রাক্ষ্মণবাড়িয়া থেকে গাঁজা বরিশালে নিয়ে আসছিল।

উভয় ঘটনায় বাবুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে জানিয়ে সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন বলেন, জব্দ বিয়ার ও গাঁজা বরিশালে কোথায় এবং কার কাছে যাচ্ছিলো সে বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ!