বরিশালে কিশোরীর মৃত্যু নিয়ে ধ্রুমজাল

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বরিশাল নগরীতে জান্নাত আক্তার (১৩) নামের এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পাশের বাড়ির ভাড়াটিয়া দম্পতিকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ। তার মৃত্যু নিয়ে এলাকাবসীর মধ্যে ধোয়াসা সৃষ্টি হয়েছে। কেউ কেউ বলছে তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে, আবার কেউ বলেছে সে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার ( ২৪ আগস্ট) বিকেল ৫ টার দিকে নগরীর ২১ নং ওয়ার্ডস্থ ধোপা বাড়ির মোড় সংলগ্ন আলহাজ্ব গোলাম বাসের সিকদারের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। জান্নাত পরিবারের সাথে ওই বাড়িতে ভাড়া থাকতো।জান্নাত বাকেরগঞ্জের রামপুর গ্রামের সুলতান মিয়ার মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়- গতকাল বুধবার বেলা ১১ টার দিকে জান্নাতের ৩ বছর বয়সী ছোট ভাই পাশের বাসার ভাড়াটিয়া জামালের বাসায় গেলে তাকে আনতে যান জান্নাত। এ সময় জামালের শ্যালক বাপ্পি জান্নাতকে একা পেয়ে তার হাত ধরে তাকে যৌন নিপিরন করে। পরে বিষয়টি বাড়িওয়ালাকে জানায় জান্নাত। এরপর তিনি দুই পরিবারকে ডেকে নিয়ে মিমাংশা করে তাদের বাড়ি ছেড়ে দিতে বলেন। তারই সূত্র ধরে আজ বিকেল ৫ টার দিকে ঘড়ের আড়ার সাথে ঝুলন্ত লাশ পাওয়া যায় জান্নাতের। এ ঘটনায় জামাল ও স্ত্রী সুমিকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নিয়েছে।

বিজ্ঞাপন

স্থানীয়দের মধ্যে অনেকের ধারণা- বাপ্পি জান্নাতকে একা পেয়ে তাকে যৌন নিপিরন করেছে। তাই লোক লজ্জার ভয়ে জান্নাত আত্মহত্যা করেছে। আবার কেউ কেউ ধারণা করছে- জান্নাতকে যৌন নিপিরনের বিষয়টি আড়াল করতে তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।বাপ্পি গতকালের ঘটনার পর থেকে পলাতক রয়েছে বলে জানা গেছে। তিনিও বাকেরগঞ্জের উত্তর চৈতা সংলগ্ন জনতা বাজার এলাকার শামসের আলী মোহরীর ছেলে।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানা ওসি (তদন্ত) আমানুল্লাহ আল বাড়ী বলেন- জান্নাত আক্তার নামের এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে মৃত্যু আসল রহস্য জানা যাবে।’’

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বিশ্বব্যাপী ক্যাম্পাসে ক্যাম্পাসে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ঢাকাসহ ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক