বরগুনায় এনপিপি’র প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনায় অভি

রাজনীতি হোক মানুষের কল্যানে বরগুনায় এনপিপি’র প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনায় অভি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজনীতি হোক মানুষের কল্যানে বরগুনায় ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) এর ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এমন উক্তি করেছেন ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) বরগুনা জেলা শাখার সভাপতি মাহবুবুর রহমান অভি।

তিনি তার বক্তব্যে বলেন ,দেশে একটি রাজনৈতি সংকট চলছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের উর্ধ্বগতিতে সাধারণ মানুষ আজ অস্থির, এখন যেন মরার ওপর খরার ঘাঁ জ্বালানি সংকট কাটিয়ে উঠতে বিভিন্ন কর্মকান্ড নিচ্ছে সরকার। ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি)র চেয়ারম্যান জাতীয় নেতা মরহুম শেখ শওকত হোসেন নিলু’র রুহের মাগফিরাত কামনা করে তিনি আরও বলেন, পাটি বর্তমান চেয়ারম্যান শেখ সালাউদ্দিন সালুর নেতৃত্বে সারা বাংলাদেশে তথা বরগুনায় দলটি সু-সংগঠিত হচ্ছে।

আপনারা ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি)র পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে দেশের মানুষের কল্যানে কাজ করুন। মুক্তিযুদ্ধের চেতনা ,জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যেবোধের ভিত্তিতে বিকল্প রাজনৈতিক শক্তি গড়ে তুলুন। র্দূনীতি ও সন্ত্রাস মুক্ত বাংলাদেশ গড়তে আমাদের দলের সকলকে জনগনকে সাথে নিয়ে কাজ করতে হবে।

বিজ্ঞাপন

দেশের বর্তমান নৈরাজ্য ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতি বন্ধে এনপিপির সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। হঠাৎ করে কয়েক দফা ভোজ্য তেলের দাম বৃদ্ধি করায় এবং জ্বালানী সংকটের কারণে গৃহিত পদক্ষেপ জনবান্ধব না হওয়ায় তিনি সরকারের কঠোর সমালোচনা করেন এবং সরকারকে দ্রুত তেলের দামসহ সকল পণ্যের দাম কমানোর অনুরোধ করেন ( ১৯ শে জুলাই ) মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় বাজার রোড আবেদীন প্রেস দলের অস্থায়ী কার্যালয় ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) এর ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি)’র বরগুনা জেলা শাখার সভাপতি মাহবুবুর রহমান অভি’র সভাতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাধারন সম্পাদক মাও. ইব্রাহিম খলিল, মহিলা পার্টির সভানেত্রী সীমা রহমান, ডা. সরোয়ার খান , এম বাবুল ,নুরুল হুদা স্বপন, রাজীব আহম্মেদ সহ দলের অঙ্গ-সংগঠনের নেতা কর্মীরা।

এ সময় এনপিপি এর বর্তমান চেয়ারম্যান শেখ সালাউদ্দিন সালুর দীর্ঘায়ু কামনা করে সকলকে ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি)র পতাকা তলে ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান করা হয়। আলোচনা শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন ডো‌নাল্ড লুর সফরে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে : পররাষ্ট্রমন্ত্রী লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ আগের মালিক সব্দুলের কাছে ফিরে গেলো পাওয়ার ব্রীকস পায়রা বন্দরের নিজস্ব জেটিতে প্রথমবারের মতো ভিড়েছে বিদেশি জাহাজ ৪ হাজার ১শত ফ্রি ই-বুক এক্সেস পাবে বাকৃবি শিক্ষার্থীরা মাটিরাঙ্গায় সাড়া ফেলেছে সার্বজনীন পেনশন স্কিম গোয়ালন্দে পল্লী মঙ্গল কর্মসূচীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত