বরগুনায় সার বোঝাই ট্রাক উল্টে ৪টি দোকান ক্ষতিগ্রস্ত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বরগুনায় সরকারি ড্যাপ সার বোঝাই একটি ট্রাক উল্টে গিয়ে ৪টি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। (৮ ফেব্রুয়ারি ) বুধবার দিবাগত রাত ৩টার দিকে বরগুনা সদর উপজেলা কেওড়াবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তার মোড়ে এ দূর্ঘটনা ঘটে। জানাগেছে , ড্রাইভার একজন হেলপার নিয়ে খুলনা থেকে সার বোঝাই করে কলাপাড়ার উদ্দেশ্যে যাচ্ছিল।

হাসান মিয়া নামের একজন প্রত্যক্ষদর্শী জানান, রাত আনুমানিক ৩ টার দিকে একটি সার বোঝাই ট্রাক উল্টে দোকান গুলোর ওপরে আছড়ে পড়ে। এ সময় দোকানের ওপর ট্রাক পড়ায় দোকান ভেঙ্গে ক্ষতিগ্রস্ত হয়। পাশাপাশি উল্টে পড়া ট্রাকটি ধুমড়ে-মুচরে যায়। সকালে হেলপার ও ড্রাইভার ট্রাকটি উদ্ধার করে এবং পরে স্থানীয় মিমাংসায় দোকানের ক্ষতিপূরণ হিসেবে ট্রাক ড্রাইভার কে ৪২ হাজার টাকা ধার্য করা হয়। তিনি ক্ষতিগ্রস্ত দোকানদার আফজাল মৃধা ছোবহান আকন,শেখ ফারুক, মুকুল কে ৩৮ হাজার টাকা জরিমানা দিয়ে বিষয়টির সমাধান করে।

সরজমিনে ঘটনা স্থলে রাত থেকে সকাল ৮টা পর্যন্ত কোন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আসেনি। পরে অতিগ্রস্ত দোকানদার আফজাল মৃধার ফোনে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে। কোন ধরনের উদ্ধার কার্য না করে চৌকিদারের ওপর দায়িত্ব দিয়ে চলে যায়। পরে ঘটনাস্থলে গোয়েন্দারা সং স্থার সদস্যরা আসে। এরপর পুলিশ আসে ঘটনাস্থলে।

বিজ্ঞাপন

এ ব্যাপারে বরগুনা সদর থানার এসআই আবদুল্লাহ আল মোমেন মুঠোফোনে বলেন, ক্ষতিগ্রস্ত দোকানদারদের ক্ষতিপূরণ দিয়ে বাজার কমিটির সভাপতি পনু মিয়া বিষয়টি মিমাংসা করে দিয়েছেন। কারো অভিযোগ না থাকায় কোন মামলা হয়নি।

কি কারণে গাড়িটি উল্টে পড়তে পারে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন ,ধারনা করা হচ্ছে কুয়াশায় কারণে দোকান দেখে মোড় দেয়ার কারণে এ ঘটনা ঘটেছে। তবে মোটরসাইকেলে হেলমেট মামলা হলে ,উল্টে যাওয়া গাড়ীর মামলা হবেনা কেন এমন প্রশ্নের জবাবে এস আই বলেন, ট্রাফিক আইনে মামলা হবে ।। গাড়ি টাউন হলে আছে ।। মালিক থানায়

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নদীর ঢেউয়ে জীবন জড়াচ্ছে বাপ-দাদার পেশায়,শিক্ষা বিমুখ জেলে পল্লীর অধিকাংশ শিশু বকেয়া বেতন-ভাতার দাবিতে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট আনসারে স্বেচ্ছাচারিতা অনিয়ম-দুর্নীতি ও কোটি টাকার চাঁদাবাজি ! বকশীগঞ্জে পুকুরের পানিতে ডুবে কিশোরের মৃত্যু তানোরে জলাশয় ভরাট, প্রশাসন নিরব ! মহাসড়ক বন্ধ করে জনসভা, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতাকে বহিস্কার রাজশাহীতে দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যা, দুইজনের মৃত্যুদণ্ড সাত কলেজের বিজ্ঞান ইউনিটের আসনবিন্যাস প্রকাশ কুমিল্লার শ্রেষ্ঠ ওসি হলেন কোতোয়ালির ওসি ফিরোজ ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী মাটিরাঙ্গায় অবমুক্ত হলো লজ্জাবতী বানর কাউখালীতে নিখোঁজ ভারসাম্যহীন গৃহবধূর সন্ধান এখনো পাওয়া যায়নি নিয়ামতপুরে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ সাত কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ কাঙ্খিত মাছ নেই নদীতে- অভাবে দিন কাটছে জেলে পরিবারের বাকৃবিতে দুই দিন শিক্ষকদের অর্ধদিবস কর্মবিরতি: বন্ধ থাকবে ক্লাস শেরপুরে পৌনে এক কোটি টাকার ভারতীয় চিনি আটক তানোরে ইউনি ব্লকের রাস্তা নির্মাণে অনিয়ম মৃত্যুর হুমকি ছিল, কিন্তু সাহস রেখেছি: ক্যাপ্টেন আব্দুর রশিদ