বরগুনায় দেশীয় শটগান সহ ডাকাত সদস্য আটক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বরগুনা জেলার বামনা উপজেলায় ডাকাতির প্রস্তুতির কালে শটগানসহ আবদুল মালেক নামের ডাকাতদলের এক সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। বিষয়টি নিশ্চিত করেছেন বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইনুল ইসলাম।

আটক ওই ডাকত সদস্য আবদুল মালেকের ভাষ্যমতে তার বাড়ি পার্শ্ববর্তী ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার মহেশখালী গ্রামে, তার পিতার নাম সেকান্দর আলী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বামনা উপজেলার ৩নং রামনা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব বলইবুনিয়া গ্রামে খতিব বাড়ি সংলগ্ন এলাকা থেকে রবিবার দিবাগত রাত (সোমবার রাতের প্রথম প্রহরে ২০ নভেম্বর) আনুমান পৌনে একটার দিকে ডাকাতির প্রস্তুতির কালে একটি দেশীয় তৈরি শটগানসহ আবদুল নামের ওই ডাকাত সদস্যকে আটক করে স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিয়ে থানায় সোপর্দ করে তাকে।

বিজ্ঞাপন

বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইনুল ইসলাম বলেন, ডাকাতির প্রস্তুতির কালে স্থানীয়রা আবদুল মালেক নামের এক ডাকাত সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়াও আটক আবদুল মালেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

(এসএস/এসপি/নভেম্বর ২০, ২০২৩)আটক ওই ডাকত সদস্য আবদুল মালেকের ভাষ্যমতে তার বাড়ি পার্শ্ববর্তী ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার মহেশখালী গ্রামে, তার পিতার নাম সেকান্দর আলী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বামনা উপজেলার ৩নং রামনা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব বলইবুনিয়া গ্রামে খতিব বাড়ি সংলগ্ন এলাকা থেকে রোববার দিবাগত রাত (সোমবার রাতের প্রথম প্রহরে ২০ নভেম্বর) আনুমান পৌনে একটার দিকে ডাকাতির প্রস্তুতির কালে একটি দেশীয় তৈরি শটগানসহ আবদুল নামের ওই ডাকাত সদস্যকে আটক করে স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিয়ে থানায় সোপর্দ করে তাকে।

বিজ্ঞাপন

বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইনুল ইসলাম বলেন, ডাকাতির প্রস্তুতির কালে স্থানীয়রা আবদুল মালেক নামের এক ডাকাত সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়াও আটক আবদুল মালেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ! বকশীগঞ্জে ২৪ কেজি গাজাঁ উদ্ধার, আটক ৩ শুল্ক কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে সীমাহীন দূর্নীতির অভিযোগ, মাসে আয় ২ কোটি টাকা কুমিল্লায় আওয়ামী লীগ নেতার ভাগিনা গ্রেফতার ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার