বরগুনায় গলায় ফাঁস লাগানো গৃহবধূর লাশ উদ্ধার, স্বজনদের দাবী রহস্যজনক মৃত্যু

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বরগুনায় ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো ফাতিমা মিতু-(২৩) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। (৩০ জানুয়ারি) সোমবার বেলা ১১টায় ওই গৃহবধূর লাশ সদর উপজেলার বুড়ির চর ইউনিয়নের চরক গাছিয়া গাবতলা গ্রামের স্বামীর বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ।

পরে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ সময় গৃহবধূ ফাতিমা মিতুর স্বজনদের কান্নায় হাসপাতাল এলাকার বাতাস ভারী হয়ে ওঠে। মিতুর স্বজনদের দাবি মিতুকে হত্যা করেছে তার স্বামী সাইদুল ইসলাম। তারা সাংবাদিকদের জানান, মিতুর সাথে তার স্বামীর দাম্পত্য কলহ বিবাদ ছিল। এ নিয়ে এনজিওর মাধ্যমে কয়েক বার শালিশ বৈঠক হয়েছে।

অপরদিকে মিতু মানসিক রোগী থাকায় সে আত্মহত্যা করেছে এমনটি দাবী করে মিতুর স্বামী সাইদুল ইসলামের। । এ বছরের ২৯ জানুয়ারী ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর বরগুনা কলেজ রোড এটিএম বুথে চাকরি নিয়েছে দাবী করে ঘটনার দিন বাড়িতে ছিল না সাইদুল এমনটি জানায় সাংবাদিকদের। অপরদিকে সাইদুল ইসলামের মামা এমদাদুললা রেদওয়ান তার ভাগীনা সাইদুল ও তার স্ত্রী ফাতিমা মিতু মানসিক রোগী ছিল এবং তাদের চিকিৎসা করানো হয়েছে দাবী করেন। তবে সঠিক পুলিশি তদন্তের মাধ্যমে মিতু আত্মহত্যা না হত্যা এ রহস্যের জট খুলবে বলে সাধারণ মানুষের ধারণা ।

বিজ্ঞাপন

নিহত মিতুর ৫ বছরের ইসমাইল নামের একটি ছেলে ও ২ বছরের মারজান নামের একটি কন্যা সন্তান রয়েছে। সে বরগুনা বুড়ির চর ইউনিয়নের কেওড়াবুনিয়া গ্রামের আলাউদ্দীন এর মেয়ে।এ ব্যাপারে বরগুনা সদর থানার এসআই রেজাউল বলেন, স্বামীর বাড়ি থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ!