ফাইলিংয়ের চেয়ে মামলা নিস্পত্তির হার বেড়েছে: প্রধান বিচারপতি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

সাতক্ষীরা আদালতে ন্যায়কুঞ্জ উদ্বোধন শেষে প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেছেন, বর্তমান সময়ে মামলা জট কমিয়ে আনা হয়েছে।

দেশের বিভিন্ন স্থানে মামলা ফাইলিং ও নিস্পত্তির হার উল্লেখ করে তিনি বলেন, ঢাকাতে প্রায় আড়াইগুনসহ ২৯টি জেলায় কেস ফাইলিংয়ের চেয়ে মামলা নিস্পত্তির হার বেড়েছে।

এর আগে মঙ্গলবার সকালে প্রধান বিচারপতি সাতক্ষীরা সরকারি কলেজে তার সম্মানে দেওয়া এক সংবর্ধনায় যোগ দেন। পরিদর্শন করেন এবং তার স্মৃতিময় স্থানগুলো ঘুরে দেখেন।

বিজ্ঞাপন

ন্যায়কুঞ্জ পরিদর্শন শেষে প্রধান বিচারপতি সাতক্ষীরা বার মিলনায়তনে আইনজীবীদের দেওয়া সংবর্ধনায় যোগ দেন।
এর আগে একদিনের সফরে সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা সার্কিট হাউজে পৌঁছান তিনি।

সেখানে বিচার বিভাগ, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা জানান কর্মকর্তারা। পরে সেখানে সংক্ষিপ্ত মতবিনিময় শেষে বেলা ১২ টায় সাতক্ষীরা সরকারি কলেজ পরিদর্শন করেন ও শিক্ষকদের সঙ্গে মতবিনিময় করেন প্রধান বিচারপ্রতি।

প্রধান বিচারপ্রতি ১৯৭৬ সালে সাতক্ষীরা সরকারি কলেজ থেকে বিএ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন।প্রধান বিচারপতির কলেজে আগমণে শিক্ষার্থীরা উচ্ছ্বাস প্রকাশ করেন ও নিজেদের গর্বিত হিসেবে তুলে ধরেন। প্রধান বিচারপতি হিসেবে নিযুক্ত হওয়ার পরে এটাই তার প্রথম সাতক্ষীরা সফর

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা কাউখালীতে রাত পোহালেই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালেই শেরপুরের দুই উপজেলায় ভোট মতলব উত্তরে সাজাপ্রাপ্ত আসামি ১৭ বছর পর আটক ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর খবরে বেড়েছে তেলের দাম কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ