প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন সেটা তিনি বাস্তবায়ন করেন: ইকবাল সোবাহান চৌধুরী

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন বা বলেন তিনি সেটা বাস্তবায়ন করেন এবং করেছেন।

এ প্রসঙ্গ ইকবাল সোবাহান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশের কথা বলেছিলেন তিনি তা করেছেন, পদ্মা সেতু করবেন তা তিনি চ্যালেঞ্জ নিয়ে করেছেন,যার সুফল দেশের মানুষ ভোগ করছেন। সম্প্রতি বাংলাদেশ আওয়ামীলীগের কাউন্সিলে প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশের ঘোষনা করেছেন, বঙ্গবন্ধুর কন্যা তা বাস্তবায়ন করবেন বলে তার ( ইকবাল সোবাহান চৌধুরী) বিশ্বাস।

তিনি ১৬ জানুয়ারী সোমবার রাঙাবালী সফর শেষে ঢাকা যাওয়ার পথে বিকাল ৪ টায় পটুয়াখালী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে বক্তব্যে এ কথা বলেন।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৯৬ সালে ক্ষমতায় এসে মিডিয়ার স্বাধীনতা দিয়েছেন, বর্তমানে দেশে ৪০ টি টিভি সংবাদ প্রকাশ করছে, আরও কয়েকটি প্রকাশের পথে আছে। পত্রিকার বিস্তৃতি ঘটেছ। সাংবাদিকতা একটি মহৎ ও মর্যাদার পেশা। এ পেশা র মর্যাদা রক্ষায় সাংবাদিকদের দায়িত্বশীল হতে হবে। হলুদ সাংবাদিকতা বর্জন করে আমাদের সবাইকে দেশের উন্নয়নে ও মানুষের কল্যানে কাজ করতে হবে। এ সময় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সা‌বেক সভাপ‌তি মঞ্জুরুল আহসান বুলবুল, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর।

পটুয়াখালী প্রেসক্লা‌বের সভাপতি স্বপন ব্যানার্জীর সভাপতিত্ব ও সাবেজ সাধারন সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্সের উপস্থাপনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আনন্দ বাজার পত্রিকার সম্পাদক মুফদি আহমেদ, সাংবাদিক নেতা কিশোর সরকার, প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অতুল চন্দ্র দাস, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নির্মল কুমার রক্ষিত, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক সাধারন সম্পাদক মুফতী সালাউদ্দিনসহ সাংবাদিকবৃন্দ।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন