প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রচারে সাংবাদিক রাজুর গান এখন নেট দুনিয়ায়

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষ্যে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সরকারের উন্নয়ন প্রচারে যুক্ত হলো সাংবাদিক গীতিকার রাজু আহমেদ রমজানের গান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়া বাংলাদেশের চিত্র উঠে এসেছে এ গানের প্রতিটি পরতে। “অভাবগ্রস্ত বাংলাদেশটা রোল মডেল হইয়া গেছে শেখ হাসিনা উন্নয়ন করছেন, হবে স্মার্ট বাংলা বঙ্গবন্ধুর সোনার বাংলা”। এমন শিরোনামে গানে দেশের অভূতপূর্ব উন্নয়ন তুলে ধরে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে চেষ্টা অব্যাহত রেখেছেন গানে তা ফুটে উঠেছে।

রবিবার (৩১ ডিসেম্বর) বেলা চাীটায় গানটি Raju Ahmed Romjan ফেইসবুক পেইজে আপলোড করা হয়েছে। দেশবাসী গানটি গ্রহণ করবেন আর আওয়ামী লীগের প্রচারে নতুন মাত্রা যোগ করবে প্রত্যাশা করছেন গানের রচয়িতা সাংবাদিক রাজু। গানের কলাকুশলীদের কৃতজ্ঞতা জানিয়ে রাজু বলেন, ঐতিহাসিকভাবে গান একটি গুরুত্বপূর্ণ অংশ। নির্বাচনী প্রচার উৎসবমুখর করতে গানের ব্যবহার এখন উল্লেখযোগ্য হারে বেড়েছে। এর ভীড়ে প্রতিবার আওয়ামী লীগের প্রচার-প্রচারণায় নতুন গান যুক্ত হচ্ছে।

বিজ্ঞাপন

আমি মনে করি গানটি প্রচারে আরেক নতুন সংযোজন এনে দিবে। ষোলকলা সত্য নিয়ে গানটি রচনা সুর ও কন্ঠ দিয়ে প্রচার করতে পারায় আমি উচ্ছ্বসিত তিনি। বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী নেতাকর্মীগন গানটি প্রচার করে সরকারের উন্নয়নে অংশীদারত্ব হওয়ার আহবান জানিয়েছেন এই গীতিকার। উল্লেখ্য, জাতীয় দৈনিক সংবাদ প্রতিদিন এর সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে বর্তমানে অর্পিত দায়িত্বপালন করছেন রাজু। দৈনিক ভোরের কাগজ, আমাদের সময়, আমাদের অর্থনীতি, জাগো নিউজসহ বিভিন্ন জাতীয় দৈনিকে ইতিপূর্বে কাজ করেছেন তিনি।

সুনামগঞ্জ প্রেস ক্লাবের সিনিয়র সদস্য রাজু ২০১৫ সালে বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাস্ট এবং ১৬ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিশেষ তহবিল থেকে দ্বিতীয়বার আর্থিক অনুদানপ্রাপ্ত হন। উল্লেখ্য, Raju Ahmed Romjan ফেইসবুক পেইজে গানটি প্রচার করা হয়েছে। এছাড়া গুগলে সার্চ করে সাংবাদিক রাজু আহমেদ রমজানের গান লিখলেই সহজে পাওয়া যাবে পেইজটি।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন