প্রধানমন্ত্রীকে অকথ্য ভাষায় গালাগালি, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মরজাল মাইজপাড়া এলাকার বাসিন্দা আব্দুল হকের ছেলে বকাটে আওলাদ হোসেন জমি সংক্রান্তের জের ধরে বাজার সভাপতির সামনে মরজাল বাসষ্ট্যান্ডে বাংলাদেশের গর্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গত ১৬ ই জুলাই রোজ শনিবার অকথ্য ভাষায় গালাগালিজ করে। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায় এই বকাটে আওলাদ এলাকায় সুদ ব্যবসায়ী হিসেবে পরিচিত। আওলাদের কাছ থেকে অনেকে টাকা নিয়ে লাঞ্চনার শিকার হয়েছে। অনেক মহিলারাও আওলাদের কাছ থেকে টাকা নিয়ে লাঞ্চনার শিকার হচ্ছে।

এদিকে মরজাল বাসষ্ট্যান্ডের একজন ব্যবসায়ী বিল্লাল মিয়া বলেন, প্রকৃত অর্থে আওলাদের বাবাও একজন প্রকৃত সুদ ব্যবসায়ী। তার বাবার আচরণেও এলাকাবাসী অনেক ক্ষিপ্ত। প্রধানমন্ত্রীকে গালাগালিজের ঘটনাটি বর্তমানে ফেসবুকে ভাইরাল।

বিজ্ঞাপন

এ বিষয়ে রায়পুরা উপজেলার আওয়ামীলীগের সভাপতি আফজাল হোসেন সংবাদকর্মী সাইফুল ইসলাম রুদ্রকে বলেন, প্রধানমন্ত্রীকে গালাগালিজের ঘটনাটি আমি শুনেছি এবং ফেসবুকে দেখেছি। এই ঘটনার জন্য আমি তীব্র নিন্দা জানাই। এ বিষয়ে মরজাল ইউনিয়নের দলীয় কর্মীদের কাছ থেকে আমি সঠিক তথ্য সংগ্রহ করে আওলাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নিব।

এদিকে নরসিংদী জেলার আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি তালেব হোসেন সংবাদকর্মী রুদ্রকে বলেন, প্রধানমন্ত্রীকে গালাগালিজের সরাসরি ভিডিওটি আমি দেখেছি। আমি এই ঘটনার তীব্র নিন্দা জানাই। রায়পুরা উপজেলার সভাপতি ও সেক্রেটারীর নিকট আমরা এই বিষয়ে সঠিক ব্যাখ্যা জানব।

এদিকে রায়পুরা থানার পুলিশ কর্মকর্তা অফিসার ইনচার্জ বলেন, আমি এই বিষয়ে এখনো তেমন কিছু জানি না। তবে মরজাল ইউনিয়নের চেয়ারম্যানের সাথে আমি দ্রুত যোগাযোগ করে আওলাদ হোসেনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিব।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন ডো‌নাল্ড লুর সফরে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে : পররাষ্ট্রমন্ত্রী লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ আগের মালিক সব্দুলের কাছে ফিরে গেলো পাওয়ার ব্রীকস পায়রা বন্দরের নিজস্ব জেটিতে প্রথমবারের মতো ভিড়েছে বিদেশি জাহাজ ৪ হাজার ১শত ফ্রি ই-বুক এক্সেস পাবে বাকৃবি শিক্ষার্থীরা মাটিরাঙ্গায় সাড়া ফেলেছে সার্বজনীন পেনশন স্কিম গোয়ালন্দে পল্লী মঙ্গল কর্মসূচীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সাত কলেজের বিজ্ঞান ইউনিটের ভর্তি পরিক্ষা আগামীকাল