পোষা কুকুর ফরিদের মরদেহ খুঁজে বের করল

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের বীর সলিল গ্রামের মো. ফরিদ মিয়া (৪০) এর মরদেহ খুঁজে বের করলো তার পোষা কুকুর। এ ঘটনার খবর পেয়ে থানা পুলিশ দ্রুত এসে মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

২৫ ফেব্রুয়ারী শনিবার আনুমানিক দুপুর ১২ টার সময়, সেলো মেশিনের ঘর থেকে বীর সলিল গ্রামের মৃত তোরাব আলীর ছেলে মো. ফরিদ মিয়া (৪০) এর মুখ, হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে। মৃতের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন দেখতে পাওয়া গিয়েছে বলে জানায় তার পরিবার ও প্রত্যক্ষদর্শীরা।

ঘটনাস্থলে গিয়ে, পরিবারের সাথে কথা বলে জানা যায়, গতরাত আনুমানিক ১১টা পর্যন্ত রাড়িতে সে ছিল এবং মেশিন চালিয়েছে। সকালে ফরিদের মেশিন না চালানোতে কৃষকরা তাকে খোঁজ করতে থাকে।

বিজ্ঞাপন

এছাড়াও ফরিদের পোষা কুকুর মেশিন ঘরের চারপাশে কান্না-কাটি, খোরা-খুরি ও হাউমাউ করায়, এলাকাবাসী মেশিন ঘরের ফাঁক দিয়ে তাকিয়ে ফরিদের হাত-পা বাঁধা মরদেহ দেখতে পায়। পরে তার পরিবারকে জানালে, পরিবার এসে সেখান থেকে ফরিদের মরদেহ বাড়িতে নিয়ে আসে।

এ ঘটনায় থানা-পুলিশকে খবর দিলে, ঘটনা স্থল পরিদর্শন করে, লাশ উদ্ধার করে আইনগত পদক্ষেপ নিচ্ছে।

এমন বর্বর হত্যাকান্ডের খান পেয়ে সহবতপুর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মো. তোফায়েল আহমেদ মোল্লা, ঘটনা স্থলে গিয়ে নিহতের পরিবারেকে সান্ত্বনা দিয়ে, থানা পুলিশকে সহযোগিতা করেন। এ সময় তিনি বলেন, আমি এমন হত্যাকান্ডের কঠিন শাস্তি দাবি করছি।

বিজ্ঞাপন

এ এস পি এস এম মনসুর মুসা (মির্জাপুর সার্কেল) এ বিষয়ে বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনা স্থল পরিদর্শন করে হত্যা কান্ডের আলামত অনুসন্ধান করছি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ ও মামলা গ্রহণের চলমান রয়েছে। তদন্ত সাপেক্ষে এ হত্যাকান্ডের কারন ও হত্যাকারী গ্রেফতার সম্ভব হবে, এমনটাই প্রত্যাশা করছি।

এ হত্যাকান্ডে পুরো গ্রামের শোকের ছায়া নেমে আসে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ!