দেওয়ানগঞ্জ পৌরসভার ভোট গ্রহন ১৪ জুলাই

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পূর্বের তফসিলেই জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। আইনি জটিলতা শেষে আগামী ১৪ জুলাই দেওয়ানগঞ্জ পৌরসভার ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রির্টানিং অফিসার কামরুন্নাহার শেফা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি এ বিষয়ে একটি গণবিজ্ঞপ্তিও জারি করেছেন। বিগত তপসিল অনুযায়ি দেওয়ানগঞ্জ পৌরসভার নির্বাচনে মেয়র পদে ৪ জন,সংরক্ষিত কাউন্সিলর পদে ১৮ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৪০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জানা যায়, জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়াদ শেষ হওয়ায় তফসিল ঘোষনা করেন নির্বাচন কমিশন। ফলে আওয়ামীলীগের দলীয় প্রার্থী ফারিন হোসেন দিদার(নৌকা), আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী শেখ নুরুন্নবী অপু(জগ), আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সাবেক মেয়র শাহনেওয়াজ শাহান শাহ ( খেজুর গাছ) ও বিএনপির দলীয় প্রার্থী সাদেক আক্তার নেওয়াজী(ধানের শীষ) প্রার্থী হন।

বিজ্ঞাপন

মেয়র পদে ৪ জনসহ সংরক্ষিত কাউন্সিলর পদে ১৮ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৪০ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়ে প্রতীক নিয়ে মাঠে নামেন। তফসিল অনুযায়ি চলতি বছরের ২৮ ফেব্রুয়ারি ভোট গ্রহনের তারিখ ছিলো। কিন্তু আদালতের নির্দেশনা মোতাবেক ২৬ ফেব্রুয়ারি নির্বাচন কমিশন ভোট গ্রহন স্থগিত করতে বাধ্য হয়। থেমে যায় নির্বাচনী প্রচারনা।

মামলার জট কেটে আবারও ভোট গ্রহনের তারিখ ঘোষনা করেন নির্বাচন কমিশন। দ্বিতীয় দফায় ভোট গ্রহনের তারিখ ঘোষনা হয় চলতি বছরের ৩১ মার্চ। কিন্তু মামলা জটিলতার কারণে আবারও ভোট গ্রহন স্থগিত করে নির্বাচন কমিশন।

তিন মাস পর আবারও দেওয়ানগঞ্জ পৌরসভার নির্বাচনে ভোট গ্রহনের তারিখ ঘোষনা করেছেন ১৪ জুলাই। নির্বাচন কমিশনের তারিখ মোতাবেক একটি গণবিজ্ঞপ্তি জারি করেন দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রির্টানিং অফিসার কামরুন্নাহার শেফা

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কাউখালীতে বাড়ছে অপমৃত্যুর প্রবণতা তিন প্রার্থী আওয়ামী লীগের,ভোট দেওয়া নিয়ে ভীতিতে ভোটাররা নরসিংদী রাত পোহালেই নরসিংদীর দুই উপজেলায় ভোট কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার নির্বাচন স্থগিত গোদাগাড়ী উপজেলা নির্বাচনে দ্বিমুখী লড়াই,এগিয়ে জাহাঙ্গীর রোহিঙ্গাদের জন্য তহবিল সংগ্রহে আইওএমকে প্রধানমন্ত্রীর আহ্বান পদত্যাগ করলো ন্যাশনাল ব্যাংকের পর্ষদ, নতুন পর্ষদ গঠন ঝড় ও বজ্রপাতে মা-ছেলেসহ ৯ জনের মৃত্যু বিশ্বব্যাপী ক্যাম্পাসে ক্যাম্পাসে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ঢাকাসহ ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার