পুটিয়ারপাড়ে ঈদের জামায়াত নিয়ে ইমামের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা প্রমানিত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মতলব উত্তর উপজেলার পুটিয়ারপাড় গ্রামে পবিত্র ঈদুল আজহার জামায়াত নিয়ে ইমামের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা প্রমানিত হয়েছে।

জানা যায়, পুটিয়ারপাড় গ্রামের শহীদ উল্লাহর ছেলে আক্তার হোসেন একই গ্রামের ইমাম মাওলানা আমিনুল ইসলাম যাতে ঈদের নামাজ পড়াতে না পারে সেজন্য তার বিরুদ্ধে গত ৫ জুলাই উপজেলা নির্বাহী অফিসার, বরাবর অভিযোগ দায়ের করেছেন ।

অভিযোগে উল্লেখ করা হয়, ইমাম আমিনুল ইসলাম বিগত ঈদের নামাজ আদায়ের পুর্বে পবিত্র কোরআন ও হাদিস বহির্ভূত এবং বেফাঁস বক্তব্যে দিয়েছেন। তিনি নিজের মনগড়া ফতুয়া বয়ান করে থাকেন।

বিজ্ঞাপন

এবস্থায় যদি মাওলানা আমিনুল ইসলাম আসন্ন ঈদুল আজহার নামাজে ইমামতি করে তাহলে রক্তক্ষয়ী সংঘর্ষসহ শান্তি ভঙ্গের আশংকা করা যাচ্ছে।

অভিযোগের পরিপ্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহনের জন্য ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার আফজাল হোসেন খানকে দায়িত্ব দেন।

৭ জুলাই বিকেলে সরেজমিনে আফজাল হোসেন গেলে এলাকাবাসীর সাথে কথা বলেন। ইমাম আমিনুল ইসলামের বিরুদ্ধে আনীত অভিযোগ পত্র উপস্থিত প্রায় ৪ শতাদিক মুসুল্লিদের মাঝে পাঠ করে শোনান। পরে অভিযোগের জবাব চাইলে বাদী আক্তার হোসেন ও পক্ষের লোকজন অভিযোগের সত্যতা প্রমাণ দিতে পাড়েননি।

বিজ্ঞাপন

এ বিষয়ে সাদুল্লাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও মুসুল্লি আরিফুল ইসলাম খোকা ও সমাজ সেবক ও মুসুল্লি বলেন, প্রায় দুইশ বছর ধরে ৬ টি সমাজের লোক এক সাথে ঈদের নামাজ পড়ি। সেটি বানচাল করার জন্য মুস্টিমেয় কিছু লোক সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে।

সমাজ সেবক ও মুসুল্লি জসিম উদ্দিন বলেন, আগে যেভাবে সবাই মিলে ঈদের নামাজ আদায় করছি একনও সেভাবেই আদয় করতে চাই।

ইউপি সদস্য আয়ুুব আলী বলেন, অভিযোগকারী একজন দুষ্টু প্রকৃতির লোক। সে অন্য কারো প্রবঞ্চনাময় পড়ে মিথ্যা অভিযোগ করেছে। তারা আমার সাথে নির্বাচন করে হেরেছে। মাওলানা আমিনুল ইসলাম আমার ভাই হওয়ায় আর নির্বাচনে হেরে যাওয়ার কারনে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করার চেষ্টা করছে।

এবিষয়ে সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুবায়ের আজিম পাঠান স্বপন বলেন, আমি খবর নিয়ে দেখেছি সারা গ্রামের মানুষ এক আছে এবং এক সাথে ঈদের নামাজ পড়তে চায়। মাত্র কয়েকটি পরিবার একটা বিশৃঙ্খলার সৃষ্টি করছে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ! বকশীগঞ্জে ২৪ কেজি গাজাঁ উদ্ধার, আটক ৩ শুল্ক কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে সীমাহীন দূর্নীতির অভিযোগ, মাসে আয় ২ কোটি টাকা কুমিল্লায় আওয়ামী লীগ নেতার ভাগিনা গ্রেফতার ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা