পাবনার ভাঙ্গুড়ায় চায়না দোয়ারি ও কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পাবনার ভাঙ্গুড়ায় অভিযান চালিয়ে প্রায় আড়াই লাখ টাকা মূল্যের নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

বুধবার (৯ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত ভাঙ্গুড়া উপজেলার কয়েকটি বিলে অভিযান চালিয়ে ৫০টি চায়না দুয়ারি জাল এবং ৩ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। পরে তা জনসম্মুখে পুড়িয়ে ফেলা হয়। ভাঙ্গুড়া উপজেলা প্রশাসনের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করা হয়। বুধবারের অভিযান পরিচালনা করেন উপজেলা মৎস্য কর্মকর্তা নাজমুল হুদা।

উপজেলা মৎস্য কার্যালয় সূত্রে জানা গেছে, দেশীয় মাছের বংশ বৃদ্ধির লক্ষ্যে বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার আদাবাড়ীয়া, পুকুরপাড়সহ কয়েকটি বিলে অভিযান চালানো হয়।

বিজ্ঞাপন

এসময় সেখান থেকে ৫০টি নিষিদ্ধ চায়না দুয়ারী এবং ৩ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে তা পুড়িয়ে ধ্বংস করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় আড়াই লাখ টাকা।
অভিযান পরিচালনার সময় ভাঙ্গুড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমান উপস্থিত ছিলেন।

ভাঙ্গুড়া উপজেলা মৎস্য কর্মকর্তা নাজমুল হুদা বলেন, বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার কয়েকটি বিলে অভিযান চালানো হয়। অভিযানে ৫০টি নিষিদ্ধ চায়না দুয়ারী এবং ৩ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে তা পুড়িয়ে ধ্বংস করা হয়। মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন বাস্তবায়নে এ অভিযান অব্যহত থাকবে‌ বলে জানান তিনি।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা কাউখালীতে রাত পোহালেই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালেই শেরপুরের দুই উপজেলায় ভোট মতলব উত্তরে সাজাপ্রাপ্ত আসামি ১৭ বছর পর আটক ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর খবরে বেড়েছে তেলের দাম কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ