পাইকগাছা পৌরসভার অনুকুলে দেড়’শ কোটি টাকা বরাদ্দ; এমপি ও মেয়র’কে সংবর্ধনা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

খুলনার পাইকগাছা পৌরসভার অনুকুলে উপকলীয় শহর জলবায়ু সহিষ্ণ প্রকল্পের আওতায় প্রায় দেড়’শ কোটি টাকা বরাদ্দ পাওয়ায় সংবর্ধিত হলেন সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু ও মেয়র সেলিম জাহাঙ্গীর। গত সোমবার পরিকল্পনা মন্ত্রণালয়ে বাংলাদেশ সরকার ও এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক এর মধ্যে এ সংক্রান্ত চুক্তি সম্পন্ন হয়।

এদিকে পৌরসভার অনুকূলে প্রায় দেড়’শ কোটি টাকার মেগা বরাদ্দ পাওয়ায় পৌরবাসীর পক্ষ থেকে স্হানীয় সংসদ সদস্য ও মেয়রকে সংবর্ধনার আয়োজন করা হয়। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার প্রবেশদ্বার কাশিমনগর সীমান্তে পৌছালে পৌর পরিষদের পক্ষ থেকে সংসদ সদস্য ও মেয়রকে উষ্ণু শুভেচ্ছা জানানো হয়। পরে গদাইপুর পৌছালে পানি সরবরাহ প্রকল্পের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।

এরপর দুপুরে পৌরসভা মাঠে প্যানেল মেয়র শেখ মাহাবুবর রহমান রনজু’র সভাপতিত্বে মূল সংবর্ধনা অনুষ্ঠানে পৌর পরিষদ, পৌর কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন ব্যবসায়ী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু ও মেয়র সেলিম জাহাঙ্গীরকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

বিজ্ঞাপন

সহকারী অধ্যাপক ময়নুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান গাজী,রিপন কুমার মন্ডল, পৌরসভা বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও নাগরিক কমিটির সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীর, পৌর নির্বাহী কর্মকর্তা লালু সরদার, কাউন্সিলর এসএম তৈয়েবুর রহমান, কবিতা দাশ, আলাউদ্দীন গাজী, অহেদ আলী গাজী, আব্দুল গফফার মোড়ল, রাফেজা খানম, রবি শংকর মন্ডল, প্রকৌশলী নূর আহম্মদ, শিব্সা সাহিত্য অঙ্গন ও সমাজকল্যাণ সংস্থার সভাপতি সুরাইয়া বানু ডলি, শিশু বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ মোহাঃ কওসার আলী গাজী, ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি জিএম শুকুরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন, ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি আব্দুস সামাদ, সাধারণ সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর আলম, ইমান আলী মাস্টার, যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম,আকরামুল ইসলাম, কেডি বাবু, ছাত্রলীগনেতা রায়হান পারভেজ রনি প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ঠাকুরগাঁওয়ে জিংক ধানের উপকারিতা ও গুনাগুণ সম্পর্কে কৃষকদের অবহিতকরণ দ্বিতীয় ধাপে আরও কমল ভোটের হার, এবার রাজনীতিকে দুষলেন সিইসি ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা কাউখালীতে রাত পোহালেই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালেই শেরপুরের দুই উপজেলায় ভোট মতলব উত্তরে সাজাপ্রাপ্ত আসামি ১৭ বছর পর আটক ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর খবরে বেড়েছে তেলের দাম কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু