পাইকগাছায় পূর্ব শত্রুতার জেরে মারপিট, থানায় জিডি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

খুলনার পাইকগাছায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষকে মারপিটের ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। থানায় অভিযোগ সুত্রে, উপজেলার গদাইপুর ইউনিয়নের মটবাটি গ্রামের জয়ন্ত সরকারের স্ত্রী শিখা রানী সরকার এবং একই গ্রামের ভরত চন্দ্র সরকারের পুত্র রুবেল সরকার, মৃত প্রফুল্ল্য চন্দ্র সরকারের পুত্র সঞ্জয় সরকার,রুবেল সরকারের স্ত্রী দিপীকা সরকার এবং ঘোষাল গ্রামের তপন রায়ের স্ত্রী দীপা সরকার পরস্পর প্রতিবেশি।

তবে দীর্ঘদিন ধরে বসত বাড়ীর সম্পত্তি নিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছে।অভিযোগে ভুক্তভোগি শিখা রানী আরো উল্লেখ করেন,পৈতৃিক সুত্রে সে তার বসত বাড়ীর সম্পত্তি ভোগ দখল করে আসছে। কিন্তু বিভিন্ন সময় তার ভোগদখল কৃত বসত বাড়ীর সম্পত্তি জোর পূর্বক দখলের পায়তারা করে আসছে প্রতিপক্ষ রুবেল গংরা ।

এরই ধারাবাহিকতায় সোমবার (২৫ডিসেম্বর) আনুমানিক সকাল ১০টায় প্রতিপক্ষ রুবেল গংরা শিখার ভোগদখল কৃত বসত বাড়ীর সম্পত্তি জোর পূর্বক ঘেরাবেড়া দিয়ে জবর দখলের চেষ্টা করলে শিখা বাধা প্রদান করে।

বিজ্ঞাপন

এতে প্রতিপক্ষ রুবেল গংরা শিখার উপর ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে শিখাকে এলোপাতাড়িভাবে মারপিট করে রক্তাক্ত জখম করে। পরে শিখার আত্নচিৎকারে স্হানীয়রা এগিয়ে আসলে রুবেল গংরা শিখা কে প্রান নাশের হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় ভুক্তভোগি শিখা রানী ৪ জনের নাম উল্লেক করে পাইকগাছা থানায় জিডি করেছে,যারনং-১৩০৫।

তবে এ ঘটনায় অভিযুক্ত রুবেল গংরা ও শিখা রানীদের নামে পাল্টা জিডি করেছে বলে জানান রুবেল। জিডির তদন্তকারি কর্মকর্তা এসআই এম সাদ্দাম হোসেন জানান,তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্হা নেওয়া হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন