পাংশায় প্রতারণার অভিযোগে প্রধান শিক্ষকসহ ২ জন গ্রেফতার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজবাড়ীর পাংশায় আহম্মদ আলী মোল্লা মেমোরিয়াল ওরফ্যান্স ডিজএ্যাবল স্কুল এ্যান্ড কলেজে চাকরির প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়া নেওয়া প্রতারক চক্রের প্রধান শিক্ষকসহ ২জনকে গ্রেপ্তার করেছে পুলিশ । বুধবার রাতে উপজেলার বাহাদুরপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো আহম্মদ আলী মোল্লা মেমোরিয়াল ওরফ্যান্স ডিজএ্যাবল স্কুল এ্যান্ড কলেজে প্রধান শিক্ষক আল মামুন সিদ্দিকী (৩৫) ও তার ভাই কাজল মাহমুদ (৪৫)। তারা একই এলাকার মৃত ফরিদ সরোয়ারের ছেলে।

আহম্মদ আলী মোল্লা মেমোরিয়াল ওরফ্যান্স ডিজএ্যাবল স্কুল এ্যান্ড কলেজে প্রধান শিক্ষক আল মামুন সিদ্দিকী ও তার ভাই কাজল মাহমুদের বিরুদ্ধে গত বুধবার প্রতারণা মামলা দায়ের করেন রহিমা আক্তার। তিনি উপজেলার সরিষা ইউনিয়নের বাঘার চর গ্রামের রাকিবুল ইসলামের স্ত্রী।

বিজ্ঞাপন

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০২০ সালের ১২ ডিসেম্বর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নে আহম্মদ আলী মোল্লা মেমোরিয়াল ওরফ্যান্স ডিজএ্যাবল স্কুল এ্যান্ড কলেজে রহিমা খাতুনকে মহিলা শিক্ষিকা হিসাবে নিয়োগ দেয়। পরে এক নম্বর আসামি আল মামুন সিদ্দিকী প্রতিষ্ঠানটি জাতীয় করন ও তাকে স্থায়ী ভাবে নিয়োগ দেওয়ার কথা বলে তিন লক্ষ টাকার পরে ২০২২ সালের এপ্রিল মাসে ৩ লক্ষ টাকার চুক্তি করেন। সে সময় তার কাছ থেকে এক লক্ষ টাকা নেন। বাকি দুই লক্ষ টাকা ৬ মাসের মধ্যে প্রতিষ্ঠানটি জাতীয় করণ ও স্থায়ী নিয়োগের পরে নিবেন বলে স্ট‍্যাম্পে লিখিত দেন। কিন্তু ৬ মাসেও জাতীয় করণ না হওয়ায় রহিম আক্তার আল মামুন সিদ্দিকীর কাছে টাকা ফেরত চাইলে তাকেসহ তার পরিবারের লোকজনকে গালাগালি করে তারিয়ে দেয়।

মামলায় আরও উল্লেখ করেন, প্রতিবন্ধি ভাতার কার্ড পাইয়ে দেওয়ার কথা বলেও অনেক মানুষের কাছ থেকে বিভিন্ন অংকের টাকা হাতিয়ে নিয়েছে।পরে প্রতিষ্ঠানের নাম পরিবর্তন করিয়া আহম্মদ আলী মোল্লা স্মৃতি এতিম প্রতিবন্ধী বিদ্যালয় নাম করণ করেন।

সহকারী পুলিশ সুপার পাংশা সার্কেল সুমন কুমার সাহা বলেন,একটি প্রতারণা মামলায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বিশ্বব্যাপী ক্যাম্পাসে ক্যাম্পাসে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ঢাকাসহ ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক