পাংশায় ওসির নির্দেশে অবৈধ ফুটপাত দখল মুক্ত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পবিত্র রমজান মাসে জনসাধারনের ভোগান্তির অবসান ও যানজট নিরসনের লক্ষ্যে রাজবাড়ীর পাংশায় ফুটপাত ও অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে পুলিশ। রাস্তা দখল করে যেসকল দোকানপাট বসানো হয়েছিল ঐসব দোকান গুলো উচ্ছেদ করা হয়।

বুধবার (৫ এপ্রিল) দুপুরে পাংশা পৌর শহরের কালিবাড়ি মোড় ও বিভিন্ন মার্কেটের সামনে রাস্তার দুই পাশে অবৈধভাবে বসানো সমস্ত দোকান উচ্ছেদ করা হয়।

উচ্ছেদ চলাকালে উৎসুক জনতার ভিড় জমা হয়। তাদের মধ্যে আজগর আলী নামের একজন পথচারী বলেন, আমাদের দীর্ঘদিনের প্রানের দাবি ছিল যে একদিন এই ফুটপাত থেকে অবৈধ দোকানপাট সরিয়ে রাস্তাঘাট ক্লিয়ার করে যানজট মুক্ত পৌরসভা দেখতে পাব। সেই কাজটি আজ পাংশা থানার অফিসার ইনচার্জ করে দেখিয়েছেন।

বিজ্ঞাপন

এবিষয়ে পাংশা মডেল থানার সাব ইন্সপেক্টর মিজানুর রহমান বলেন, রমজান মাসে জনসাধারনের ভোগান্তির কমাতে ওসি স্যারের নির্দেশে অবৈধভাবে দখল করে রাখা ফুটপাত দখল মুক্ত করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নদীর ঢেউয়ে জীবন জড়াচ্ছে বাপ-দাদার পেশায়,শিক্ষা বিমুখ জেলে পল্লীর অধিকাংশ শিশু বকেয়া বেতন-ভাতার দাবিতে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট আনসারে স্বেচ্ছাচারিতা অনিয়ম-দুর্নীতি ও কোটি টাকার চাঁদাবাজি ! বকশীগঞ্জে পুকুরের পানিতে ডুবে কিশোরের মৃত্যু তানোরে জলাশয় ভরাট, প্রশাসন নিরব ! মহাসড়ক বন্ধ করে জনসভা, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতাকে বহিস্কার রাজশাহীতে দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যা, দুইজনের মৃত্যুদণ্ড সাত কলেজের বিজ্ঞান ইউনিটের আসনবিন্যাস প্রকাশ কুমিল্লার শ্রেষ্ঠ ওসি হলেন কোতোয়ালির ওসি ফিরোজ ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী মাটিরাঙ্গায় অবমুক্ত হলো লজ্জাবতী বানর কাউখালীতে নিখোঁজ ভারসাম্যহীন গৃহবধূর সন্ধান এখনো পাওয়া যায়নি নিয়ামতপুরে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ সাত কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ কাঙ্খিত মাছ নেই নদীতে- অভাবে দিন কাটছে জেলে পরিবারের বাকৃবিতে দুই দিন শিক্ষকদের অর্ধদিবস কর্মবিরতি: বন্ধ থাকবে ক্লাস শেরপুরে পৌনে এক কোটি টাকার ভারতীয় চিনি আটক তানোরে ইউনি ব্লকের রাস্তা নির্মাণে অনিয়ম মৃত্যুর হুমকি ছিল, কিন্তু সাহস রেখেছি: ক্যাপ্টেন আব্দুর রশিদ