পাংশায় আগুনে পুড়ে নিঃস্ব এক পরিবার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরঝিকড়ী গ্রামে আগুনে পুড়ে নিঃস্ব হয়েছে এক কৃষকের পরিবার।

মঙ্গলবার (৪ এপ্রিল) বিকাল ৫ টায় উপজেলার হাবাসপুর ইউনিয়ের চরঝিকড়ী গ্রামের বেরিবাধ পাড়ায় মৃত মোঃ তনু খা এর ছেলে মোঃ মুক্তার খাঁ এর বাড়ীতে এই ঘটনা ঘটে। আগুনের সূত্রপাত রান্না করার জ্বলন্ত চুলা থেকে।

স্থানীয়রা বলেন, হঠাৎ আমরা চেঁচামেচি শুনতে পাই। দৌড়ে এসে দেখি রান্নাঘরে আগুন ধরে গেছে। মুহূর্তেই পাশের দুটি ঘরে আগুন ধরে যায়। আমরা সবাই মিলে আগুন নেভানোর চেষ্টা করি। কিন্তু তিনটি ঘরসহ একটি গরুও পুড়ে যায়।
তিনি আরো বলেন, এই বাড়িতে চুলায় ভাত রান্না করছিলেন। ভাতের চুলায় আগুন রেখেই ঘরে এসেছিল অন্য কিছু নিতে। ঘর থেকে বের হয়েই দেখে রান্নাঘরে আগুন জ্বলছে।

বিজ্ঞাপন

পাংশা ফায়ার সার্ভিস কর্মকর্তা মোহাম্মদ রয়েল আহমেদ বলেন, বিকেল ৫ টার দিকে আমরা একটি খবর পাই হাবাসপুরে একটি বাড়িতে আগুন লেগেছে কিন্তু তথ্য একটু ভুল থাকায় আমরা একটু দেরিতে ঘটনা স্থানে পৌঁছায়। আমরা গিয়ে পুরোপুরি আগুন নিয়ন্ত্রণে আনি। ততক্ষণে তিনটি বসতঘরসহ একটি গরু পুড়ে যায়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী মাটিরাঙ্গায় অবমুক্ত হলো লজ্জাবতী বানর কাউখালীতে নিখোঁজ ভারসাম্যহীন গৃহবধূর সন্ধান এখনো পাওয়া যায়নি নিয়ামতপুরে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ সাত কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ কাঙ্খিত মাছ নেই নদীতে- অভাবে দিন কাটছে জেলে পরিবারের বাকৃবিতে দুই দিন শিক্ষকদের অর্ধদিবস কর্মবিরতি: বন্ধ থাকবে ক্লাস শেরপুরে পৌনে এক কোটি টাকার ভারতীয় চিনি আটক তানোরে ইউনি ব্লকের রাস্তা নির্মাণে অনিয়ম মৃত্যুর হুমকি ছিল, কিন্তু সাহস রেখেছি: ক্যাপ্টেন আব্দুর রশিদ বিয়ের আশ্বাসে আ’লীগ নেত্রীকে ধর্ষণের অভিযোগ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সংকটে স্বাস্থ্য সেবা ব‍্যাহত গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ১৫ জন শিক্ষার্থীর জন্য ১৮ জন শিক্ষক-কর্মচারীর মাসে বেতন ৩ লাখ ৩২৯৭০ টাকা কুতুবদিয়ায় এমভি আবদুল্লাহ, ২৩ নাবিক চট্টগ্রাম পৌঁছাবেন মঙ্গলবার ঝিনাইদহে এসএসসি পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্মহত্যা কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসিতে পাসের হার ৭৯.২৩ শতাংশ নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে পর্নোগ্রাফি বিক্রি, আটক সাত ব্যবসায়ী নওগাঁয় ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন গোয়ালন্দে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত