পত্নীতলায় তারেক রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফির কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পত্নীতলা থানা বিএনপি ও নজিপুর পৌর বিএনপি। বিক্ষোভ সমাবেশে বক্তারা মন্নাফির কুরুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাওয়ার আহবান জানিয়েছে।

গত রবিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এক সভায় আবু আহমেদ মন্নাফী বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে কুলাঙ্গার আখ্যা দেন। মন্নাফী বলেন, সে ( তারেক ) বিদেশে বসে বঙ্গবন্ধুর নাম ধরে কথা বলে, শেখ মুজিব বলার ধৃষ্টতা দেখায়। তাকে কোন দিন দেশে আসতে দেওয়া হবেনা। আর যদি আসে, আওয়ামী লীগের নেতা- কর্মীরা তার জিব কর্তন করবে।

মন্নাফীর এই বক্তব্যের প্রতিবাদে বুধবার ( ২০ জুলাই ) বিকেল ৫.৩০ মিনিটে পত্নীতলা থানা বিএনপি কার্যালয়ের সামনে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন পত্নীতলা থানা বিএনপি ও নজিপুর পৌর বিএনপি।

বিজ্ঞাপন

বিক্ষোভ সমাবেশে পত্নীতলা থানা বিএনপির আহবায়ক ও নজিপুর পৌরসভার সাবেক মেয়র আনোয়ার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব খাজা নাজিবুল্লাহ চৌধুরী।

এসময় বক্তারা বলেন, আমাদের প্রাণপ্রিয় জননেতা বিএনপির ভারপ্রাপ্ত ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সভাপতি আবু আহমেদ মন্নাফির কুরুচিপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। মন্নাফী যদি এই কুরুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহার না করেন এবং দেশবাসীর ও দেশনায়ক তারেক রহমানের কাছে ক্ষমা না চান, তাহলে রাজপথেই বিএনপি তার জবাব দেবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য গোলাম মোস্তফা, সাবেক কাউন্সিলর ওবাইদুল ইসলাম নান্টু, ঘোষনগর ইউনিয়ন বিএনপির আবু হোসাঈন, জেলা ছাত্রদলের সহ প্রচার সম্পাদক ও থানা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য মো: রাকিবুল হাসান, পৌর ছাত্রদলের সাব্বির, মুশফিকসহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী।

বিজ্ঞাপন

সমাবেশ শেষে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল নজিপুর বাসটেন্ডের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনুরায় থানা বিএনপির দলীয় কার্যালয়ে এস শেষ হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ! বকশীগঞ্জে ২৪ কেজি গাজাঁ উদ্ধার, আটক ৩ শুল্ক কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে সীমাহীন দূর্নীতির অভিযোগ, মাসে আয় ২ কোটি টাকা কুমিল্লায় আওয়ামী লীগ নেতার ভাগিনা গ্রেফতার ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা