পঞ্চম শ্রেণি পড়ুয়া কিশোরীর বাল্য বিবাহ বন্ধ করে দিলেন ইউএনও

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

খুলনার পাইকগাছায় পঞ্চম শ্রেণি পড়ুয়া কিশোরীর বাল্য বিবাহ বন্ধ করে দিলেন উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম। জানা যায়, গতকাল বুধবার সকালে পাইকগাছায় আইনজীবী ভবনে অবৈধ নোটারি পাবলিকের মাধ্যমে ১২ বছরের কিশোরীর বিয়ের প্রস্তুতি চলছিল।

এ খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগমের নির্দেশে উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ আলতাফ হোসেন, আনসার কমান্ডার আবু হানিফ, আনসার সদস্য রাকিব ও শচীন এবং ভিডিপি সদস্য আব্দুস সামাদ গাজী অভিযান চালিয়ে উক্ত কিশোরীকে বাল্য বিবাহের হাত থেকে রক্ষা করেন এবং বিয়ের বর পাইকগাছা উপজেলার চাঁদখালী ইউনিয়নের গজালিয়া গ্রামের সিদ্দীক বিশ্বাসের ছেলে মোঃ তরিকুল ইসলাম (১৯), বরের ভাই মোঃ রবিউল ইসলাম ও কনের ভাই বিষ্ণুপুর গ্রামের মোঃ বিল্লাল হোসেনকে আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করেন।

পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম বাল্য বিবাহ নিরোধ আইনে ছেলের ভাইকে তিন হাজার টাকা এবং মেয়ের ভাইকে দুই হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন