নিয়ামতপুরে ঘুঘুডাঙ্গায় ভ্রমনপিপাসুদের উপচেপড়া ভিড়

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বিনোদনপ্রেমীরা স্বপরিবারে আনন্দ উপভোগ করতে যেন মেতে উঠেছে। নওগাঁর নিয়ামতপুর উপজেলায় উল্লেখযোগ্য বিনোদনকেন্দ্রের সুযোগ না থাকায় ঈদের বাড়তি আনন্দের জন্য ভ্রমণপিপাসুদের দখলে ছিল রাস্তার দুপাশে সারি সারি তালগাছ সমৃদ্ধ দৃষ্টিনন্দন ঘুঘুডাঙ্গা।

এছাড়াও উপজেলায় বিনোদন কেন্দ্রগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো-ছাতড়া বিল, বেলগাপুর প্রাচীন বটবৃক্ষ, বরেন্দ্র গার্ডেন শিশু পার্ক সহ শিবনদীর উপর অবস্থিত কালামারা ব্রিজ। ঈদের তৃতীয় দিন দেখা গেছে প্রকৃতির অপরুপ সৌন্দর্য্য ভ্রমনপিপাসু মানুষ ভিড় জমাচ্ছেন ঘুঘুডাঙ্গা তালতলী ও ছাতড়া বিলের উপর নির্মিত ব্রিজে। বিশেষ করে শিশু, কিশোর, কিশোরী ও তরুণ-তরুণীসহ নানা বসয়ী লোকজন ছুটে আসে প্রকৃতির অপরুপ সৌন্দর্য্য উপভোগ করতে।

সরেজমিনে দেখা যায়, ঘুঘুডাঙ্গায় ভ্রমণপিপাসু বিনোদপ্রেমী সকল বয়সী সকল ধর্মের লোকজনের মিলনমেলায় পরিণত হয়েছে। ঈদের তৃতীয় দিনেও সকল আনন্দ যেন এখানেই। প্রতি বছরের ন্যায় এবারও ঈদুল আযহা উপলক্ষ্যে সেখানে বসেছে বিভিন্ন ধরনের দোকানপাটের পসরা। তবে পর্যটনের আনুষঙ্গিক সুবিধাগুলো না থাকা সত্ত্বেও আনন্দ উপভোগের কমতি ছিল না আগত ভ্রমণপিপাসুদের। বিশেষ দিনে এ স্থানে হাজার হাজার নারী পুরুষ ও শিশুরা সৌন্দর্য্য উপভোগ করতে আসেন।

বিজ্ঞাপন

ঘুঘুডাঙ্গায় প্রকৃতির অপরুপ সৌন্দর্য্য উপভোগ করতে আসা মাসিদুল ইসলাম,আহসান হাবীব, তামান্না খাতুন, সাথী আক্তার বলেন, গত বছর ঈদে আমরা এখানে ঘুরতে এসেছিলাম। আজও আমরা এখানে এসে খুবই আনন্দ উপভোগ করছি। এখানে খাবারের ভালো দোকান নাই। তবে এখানে একটি পাবলিক টয়লেট খুবই দরকার। বিশেষ করে মেয়েদের জন্য।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন