নির্বাচনী প্রচারে নেট দুনিয়ায় আসছে সাংবাদিক গীতিকার রাজুর গান

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারে যুক্ত হচ্ছে সাংবাদিক-গীতিকার রাজু আহমেদ রমজানের গান। দেশের অভূতপূর্ব উন্নয়ন তুলে ধরে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে চেষ্টা অব্যাহত রেখেছেন গানের প্রতিটি পরতে তা তুলে ধরা হয়েছে। গানে কন্ঠ দিয়েছেন তরুণ গীতিকার-সাংবাদিক রাজু।

এ গানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়া বাংলাদেশের চিত্র উঠে এসেছে। দেশবাসীও গানটি পছন্দ করবেন আর আওয়ামী লীগের প্রচারে গানটি নতুন মাত্রা যোগ করবে এমন প্রত্যাশা করছেন গানের রচয়িতা সাংবাদিক রাজু আহমেদ রমজান।

এ প্রসঙ্গে রাজু বলেন, ঐতিহাসিকভাবে গান একটি গুরুত্বপূর্ণ অংশ। নির্বাচনী প্রচার উৎসবমুখর করতে গানের ব্যবহার এখন উল্লেখযোগ্য হারে বেড়েছে। এর ভীড়ে প্রতিবারই আওয়ামী লীগের প্রচার-প্রচারণায় নতুন গান যুক্ত হচ্ছে। আমি মনে করি গানটি প্রচারে আরেক নতুন সংযোজন এনে দিবে।

বিজ্ঞাপন

রাজু বলেন- ষোলকলা সত্য নিয়ে গানটি রচনা সুর ও কন্ঠ দিয়ে প্রচার করার চেষ্টায় উচ্ছ্বসিত। রাজু আহমেদ রমজান পেইজ ও জাগো বাংলাদেশ নামে ইউটিউব চ্যানেলে গানটি প্রচার করা হবে দুই ৩দিনের মধ্যে। প্রচারের পরপর গুগলে সার্চ করে সাংবাদিক রাজু আহমেদ রমজানের গান লিখলেই সহজে পাওয়া যাবে গানটি। এ গান অনুষ্ঠানে পারফর্মেন্স এর জন্য যোগাযোগ করা (০১৭৮৮৭৯০৯৫০) যাবে।

তিনি মনে করেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রচারে এ গান ব্যাপকভাবে জনপ্রিয়তা পাবে। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর আদর্শে বিশ্বাসী নেতাকর্মীগন এ গানটি প্রচার করে সরকারের উন্নয়নে অংশীদারত্ব হবেন এমন প্রত্যাশা তার।

প্রসঙ্গত, জাতীয় দৈনিক সংবাদ প্রতিদিন ও জাতীয় অনলাইন নিউজপোর্টাল রাজধানী টাইমস এর সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে অর্পিত দায়িত্বপালন করছেন রাজু। সুনামগঞ্জ প্রেস ক্লাবের সিনিয়র সদস্য রাজু আহমেদ রমজান ২০১৫ সালে বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাস্ট পরের বছর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিশেষ তহবিল থেকে দ্বিতীয়বার আর্থিক অনুদানপ্রাপ্ত হন তিনি।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন