নিয়ামতপুরে সিলিং ফ্যানে ঝুলছিল কলেজ ছাত্রীর মরদেহ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নওগাঁর নিয়ামতপুরে সিলিং ফ্যানের সাথে ওড়না জড়িয়ে গলায় ফাঁস দিয়ে আসফি মেহেনাজ (১৮) নামে কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে।

সোমবার (২২ এপ্রিল) বেলা ১১ টায় নিয়ামতপুর উপজেলা মাস্টারপাড়া এলাকা থেকে আসফি মেহেনাজের মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

নওগাঁ জেলার মান্দা উপজেলার পরানপুর ইউনিয়নের হাটোর গ্রামের আনোয়ার হোসেন ও ফাতেমা দম্পতির মেয়ে আসফি মেহেনাজ।

বিজ্ঞাপন

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, আসফি মেহেনাজ লেখাপড়ার জন্য মা বাবাকে ছেড়ে নিয়ামতপুর উপজেলার সদর ইউনিয়নের মাস্টারপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিনি নিয়ামতপুর সরকারি ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। আত্মহত্যার আগে আসফি মেহেনাজ বাবার উদ্দেশ্যে একটা স্ট্যাটাস দিয়েছিলেন। সেখানে তিনি বলেছিলে আমার ভুলগুলো মাফ করে দিও আব্বু।

নিয়ামতপুর থানার ওসি মাইদুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে আত্মাহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনা স্থানে গিয়ে লাশটি উদ্ধার করে। এই ঘটনার পর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বিশ্বব্যাপী ক্যাম্পাসে ক্যাম্পাসে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ঢাকাসহ ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক