নিয়ামতপুরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সকল প্রকার সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে। জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়। অবশ্য এ নিয়ে সংগঠনের অভ্যন্তরে নানামুখী আলোচনা-সমালোচনা শুরু হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গঠনতন্ত্রের ৩৪(গ) ধারা মোতাবেক সংগঠনের স্বার্থের পরিপন্থি কার্যকলাপে অংশগ্রহন করা এবং শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ নিয়ামতপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সকল প্রকার সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়।

একই সাথে নিয়ামতপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে কেন সংগঠন থেকে স্থায়িভাবে বহিষ্কার করা হবে না, তা জানতে আগামী সাত কার্যদিবসের মধ্যে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লিখিত ভাবে জবাব দেওয়ার জন্য নিদের্শ প্রদান করা হয়েছে।

বিজ্ঞাপন

সংগঠনের একাধিক সূত্রে জানা গেছে, ২০২২ সালে ১১ নভেম্বর নিয়ামতপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কমিটির অনুমোদন দেওয়া হয়। এতে হুমায়ুন কবিরকে সভাপতি ও রায়হান কবির রাজুকে সাধারণ সম্পাদক, জুয়েল রানাকে সহ-সভাপতি ও শাহজামালকে যুগ্ম সাধারণ সম্পাদক করে কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

নিয়ামতপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হুমায়ূন কবির তার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানান, যেহেতু আমি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গঠনতন্ত্রের ৩৪(গ)ধারা ভঙ্গ করেছি। তাই আমি নিজেই পদত্যাগ করলাম।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন