নরসিংদীতে রায়পুরায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রায়পুরায় শীলা আক্তার (২৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল আনুমানিক সাড়ে ৭টার পৌরসভার পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

শীলা আক্তার পলাশতলী ইউনিয়নের উত্তর কুনাপাড়া গ্রামের শহিদ মিয়ার মেয়ে ও পৌরসভার পূর্ব পাড়া এলাকার রবিন মিয়ার স্ত্রী। ঘটনার পর থেকে রফিক মিয়া ও তার স্বজনরা পলাতক।

নিহতের স্বজন সূত্রে জানা যায়, আনুমানিক ১০ বছর আগে পারিবারিকভাবে রবির সঙ্গে শীলার বিয়ে হয়। তাদের সংসারে ৭ ও ৫ বছরের দুটো মেয়ে আছে। নিহতের স্বামী প্রায়ই তাকে নির্যাতন করেতো। গত কিছুদিন পূর্বে শীলা নির্যাতন সইতে না পেরে বাবার বাড়ি চলে যায়। পরে স্বামী-স্বজনরা প্রতিশ্রতি দিয়ে গত শনিবার স্বামীর বাড়ি নিয়ে আসে।

বিজ্ঞাপন

বুধবার সকালে স্থানীয়রা ঘরে ওড়নায় ঝুলন্ত মরদেহটি দেখতে পায়। স্থানীয়রা স্বজনদের খবর দেয়। স্বজনরা থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে।

নিহতদের স্বজন নাজমুল জানান, ১০ বছর পূর্বে তাদের বিয়ে হয়। স্বামী প্রায়ই শীলার বাবার বাড়ি থেকে টাকার এনে দিতে নির্যাতন করতো। সন্তানের দিকে তাকিয়ে তবুও সংসার চালিয়ে আসছিল। প্রকৃত রহস্য উদঘাটন করে বিচার দাবি করছি।

নিহতের মা জানান, আমার মেয়েকে টাকার জন্য প্রায়ই চাপ দিতো। মেয়ের সুখের কথা চিন্তা করে মাঝে মধ্যে দিয়েছি। আজ স্বামী-স্বজনরা মিলে আমার মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে। মেয়ে হত্যার বিচারের দাবি জানাচ্ছি।

বিজ্ঞাপন

রায়পুরা থানার উপ-পরিদর্শক মো রাকিবুল ইসলাম রকিব জানান, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। ওই নারীর শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন