নরসিংদীতে রায়পুরায় দেশীয় বন্দুকসহ গ্রেফতার ১

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নরসিংদীর রায়পুরায় পুলিশের বিশেষ অভিযানে দেশীয় তৈরি একটি একনলা বন্দুকসহ এরশাদ মিয়া (৩৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে গ্রেফতার ও বন্দুক উদ্ধারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন বাঁশগাড়ি পুলিশ ফাঁড়ি ইনচার্জ শফিকুল ইসলাম। এর আগে সোমবার দিবাগত রাত সাড়ে ১১টায় উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের দিঘলিয়াকান্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তি এরশাদ ওই এলাকার আব্দুর রহিমের ছেলে।

ইনচার্জ শফিকুল জানান, এসআই কাজী কামাল, এএসআই লালন ফকির ও গৌতমকে নিয়ে সোমবার রাত সাড়ে ১০টায় বিশেষ অভিযান ডিউটির সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঁশগাড়ি দিঘলিয়াকান্দি এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় দেশীয় তৈরি ওয়ান শুটার গানসহ মো: এরশাদ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান বলেন, গতরাতে বাঁশগাড়ীতে পুলিশের বিশেষ অভিযানে একজনকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। এই আসামির বিরদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ! বকশীগঞ্জে ২৪ কেজি গাজাঁ উদ্ধার, আটক ৩ শুল্ক কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে সীমাহীন দূর্নীতির অভিযোগ, মাসে আয় ২ কোটি টাকা কুমিল্লায় আওয়ামী লীগ নেতার ভাগিনা গ্রেফতার ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার