নরসিংদীতে নিলক্ষায় ককটেল বিস্ফোরণ ঘটাতে বাঁধা দেয়ায় গুলি, একজন নিহত, আহত ৪

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নরসিংদীর রায়পুরায় ককটেল বিস্ফোরণ ঘটাতে বাঁধা দেয়ায় সন্ত্রাসীদের গুলিতে জুলহাস মিয়া (২৮) নামে এক পোল্ট্রি মুরগীর ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৪ জন। শনিবার সন্ধ্যায় রায়পুরার চরাঞ্চল নিলক্ষা ইউনিয়নের বীরগাঁও এলাকায় এই ঘটনা ঘটেছে।

নিহত জুলহাস মিয়া ওই এলাকার শামসুল মিয়ার ছেলে ও পেশায় একজন পোল্ট্রি ব্যবসায়ী। এই ঘটনায় সাদ্দাম, ইয়ামিন, হাবিব ও আমিনুল নামে আহত আরও ৪ জনকে প্রথমে নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, নিলক্ষা ইউনিয়নের গোপীনাথপুর এলাকার চিহ্নিত সন্ত্রাসী জালাল মিয়া প্রায়ই ককটেল তৈরি ও বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে থাকে। সম্প্রতি সে একাধিকবার ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্কের সৃষ্টি করে।

বিজ্ঞাপন

শনিবার ঈদের দিন বিকালে সন্ত্রাসী জালালের নেতৃত্বে এক দল সন্ত্রাসী জুলহাস মিয়ার খামারের সামনে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আনন্দ উৎসব করতে থাকে। এতে খামারের মুরগী অসুস্থ হয়ে পড়ছে এবং জনমনে আতংক ছড়িয়ে পড়েছে জানিয়ে এসব করা থেকে বিরত থাকার অনুরোধ করেন জুলহাস মিয়া। এতে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হলে জুলহাস মিয়ার সাথে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে সন্ত্রাসীরা চলে গিয়ে পুণরায় সন্ধ্যার দিকে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে জুলহাস মিয়ার বাড়িতে গিয়ে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। এতে ৫ জন গুলিবিদ্ধ হয়ে আহত হয়। পরে তাদের নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জুলহাসকে মৃত ঘোষণা করেন এবং গুরতর আহত ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠায়।

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি জেনে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন