নরসিংদীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেপ্তার ৩

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতির সময় আন্ত:জেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানায় অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চৌধুরী। এর আগে, ভোরে শহরের দাসপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে নরসিংদী মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, নরসিংদী সদর থানার পশ্চিম ঘোড়াদিয়া এলাকার আলী আজগর এর ছেলে ফজর আলী (৪৩), একেই এলাকার মৃত. আফসার উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (২৯) এবং টাউয়াদী এলাকার লুকু মিয়ার ছেলে রবিন মিয়া (২১)।

অভিযান চলাকালিন ডাকাতদলের তিন সদস্যকে গ্রেপ্তার করতে পারলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে ৬ থেকে ৭জন পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সময় পালাতক আসামীদের নাম পরিচয় পাওয়া যায়। তাদেরকে গ্রেপ্তার করতে অভিযান চলমান আছে বলে জানান পুলিশ।

বিজ্ঞাপন

পালাতক আসামীরা হলেন, সদর থানার পুরানপাড়ার গাবতলী এলাকার মৃত. নওয়াব আলীর ছেলে আপেল (৩৫), একেই এলাকার মো. সিরার ছেলে রেজাউল (২৮), ঘোড়াদিয়া এলাকার লুৎফর মিয়ার ছেলে কালা সুমন (৪৬), বানিয়াছল এলাকার ফজলু মিয়ার ছেলে ফয়সাল বাবু মরা রাসেল (৩০),ব্রাহ্মণপাড়া এলাকার কাজল মিয়ার ছেলে সজিব (২৫) ও একেই এলাকার কবির মিয়া (৩৫)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চৌধুরী জানান, ভোর সাড়ে চারটার দিকে সদরের দাসপাড়া এলাকায় একদল ডাকাত দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। গোপনে সংবাদ পেয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূইয়ার নেতৃত্বে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করে এবং ঘটনাস্থল থেকে পালিয়ে যায় আরও ৫ থেকে ৬জন। এসময় তাদের কাছ থেকে ১টি স্টিলের চাপাতি, ২টি চাইনিজ কুড়াল এবং ১টি রামদা উদ্ধার করা হয়।

আসামী ফজর আলীর বিরদ্ধে নরসিংদী মডেল থানায় ডাকাতি ও অস্ত্র মামলাসহ ১০টি মামলা রয়েছে। আসামীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিজেদের দখলে রেখে পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত ডাকাতি, দস্যুতা, খুনসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছিলো। গ্রেপ্তারকৃতরা চিহ্নিত ডাকাত এবং তাদের বিরদ্ধে জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের বিরদ্ধে নরসিংদী মডেল থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে নিয়মিত মামলা রজু করা হয়েছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন