নতুন স্বামীকে নিয়ে ঘুরতে দেখে সাবেক প্রেমিকের আত্নহত্যা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট এলাকার হিংগারপাড়ার অনার্স ১ম বর্ষের ছাত্র শাহ্ সুলতান (২০)। মনেপ্রাণে ভালোবেসেছিল প্রতিবেশী এক তরুণীকে।

একপর্যায়ে বধুসেঁজে ঘরে তুলতে চাইলে রাজী হয়নি তার পরিবার। সম্প্রতি সেই প্রেমিকার বিয়ে হয় অন্যত্র। ঈদে প্রেমিকা তার নতুন স্বামীকে নিয়ে ঘুরতে দেখে বিরহের জ্বালা বেড়ে যায় শাহ সুলতানের। অবশেষে এই জ্বালা সইতে না পেরে বেছে নেয় আত্নহত্যার পথ।

এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার (১৪ জুলাই) দিনব্যাপী গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট এলাকার হিংগারপাড়ায় টক অব দ্যা ভিলেজে পরিণত হয়েছে। শাহ সুলতান ওই গ্রামের কাঠ ব্যবসায়ী জুয়েল মিয়ার ছেলে।

বিজ্ঞাপন

খোঁজ নিয়ে জানা যায়, শাহ্ সুলতান দীর্ঘদিন থেকে পাশের ছোটছত্র গাছা গ্রামের এক তরুণীকে ভালোবেসে আসছিল। সেই ভালোবাসার বন্ধন অটুট রাখতে বিয়ে করান সিদ্ধান্ত নেয়। কিন্তু শাহ সুলতানের পিতা-মাতা এ বিয়েতে রাজি না হওয়ায় মনের দুঃখে সে বাড়ি থেকে বেড় হয়ে গত ৩ মাস যাবৎ ঢাকায় গামের্ন্টেসে চাকুরী করে আসছিল।

এরপর শাহ্ সুলতান বাড়ি থেকে ঢাকায় যাওয়ার সুযোগে ঐ প্রেমিকা তার নতুন প্রেমিক সাদীপাড়া গ্রামের এক যুবকের সঙ্গে পালিয়ে যায়। এ ঘটনার সমস্ত দায়ভার চলে আসে সাবেক প্রেমিক শাহ্ সুলতানের ওপর। ওই প্রেমিকার পিতা কর্তৃ শাহ্ সুলতান ও তার পিতা-মাতাকে অভিযুক্ত করে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ করে।

পুলিশ যার কোন সত্যতা খুঁজে পায়নি। এরই ধারাবাহিকতায় ঈদুল আযহার ছুটিতে শাহ্ সুলতান বাড়িতে এলে তার ওই সাবেক প্রেমিকা নতুন স্বামীকে নিয়ে ঘুরতে বেড় হলে শাহ্ সুলতানের চোঁখে পড়ে যায়।

বিজ্ঞাপন

বিষয়টি কিছুতেই মেনে নিতে না পেরে মনের দুঃখে বুধবার (১৩ জুলাই) রাতে শাহ সুলতান ঘরে থাকা ইদুর মারা গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। এসময় বাড়ির লোকজন টের পেয়ে রাতেই তাকে প্রথমে পীরগঞ্জ হাসপাতালে এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু ঘটে।

ধাপেরহাট ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

 

আর টাইমস/ এসএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন ডো‌নাল্ড লুর সফরে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে : পররাষ্ট্রমন্ত্রী লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ আগের মালিক সব্দুলের কাছে ফিরে গেলো পাওয়ার ব্রীকস পায়রা বন্দরের নিজস্ব জেটিতে প্রথমবারের মতো ভিড়েছে বিদেশি জাহাজ ৪ হাজার ১শত ফ্রি ই-বুক এক্সেস পাবে বাকৃবি শিক্ষার্থীরা মাটিরাঙ্গায় সাড়া ফেলেছে সার্বজনীন পেনশন স্কিম গোয়ালন্দে পল্লী মঙ্গল কর্মসূচীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সাত কলেজের বিজ্ঞান ইউনিটের ভর্তি পরিক্ষা আগামীকাল বৈদেশিক ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর শ্রীনগরে উপজলা নির্বাচনে টাকা বিতরণের দৃশ্য ভিডিও ধারণ করায় দুই যুবককে মারধর নরসিংদীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা কাউখালীতে শিক্ষার্থীদের মোবাইলে আসক্তি বাড়ছে