নতুন নেতৃত্ব পেল কুবির রোটার‌্যাক্ট ক্লাব

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) রোটার‌্যাক্ট ক্লাবের ২০২৩-২৪ এর পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রোটা: আবিদুর রহমান এবং সাধারণ সম্পাদক হয়েছেন ২০১৮-১৯ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী রোটাঃ সাকিব মোহাম্মদ আলামিন।

সংগঠনের নিজস্ব গনতান্ত্রিক প্রক্রিয়ায় শুক্রবার রাত ১০ টায় এই কমিটি ঘোষণা করা হয়।

এ বছর ক্লাব ট্রেইনার হিসেবে নিযুক্ত থাকবেন ২০১৭-১৮ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী এবং রোটার‌্যাক্ট ক্লাবের সদ্য বিদায়ী সভাপতি রোটা: মো: মারুফ হোসেন সরকার। এছাড়া একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী পদার্থ বিভাগের শিক্ষার্থী রোটা: তানভীর আহমেদ ও ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের শিক্ষার্থী রোটাঃ মোঃ ইব্রাহিম তালুকদারকে সহ- সভাপতি নির্বাচিত করা হয়।

বিজ্ঞাপন

২০১৮-১৯ শিক্ষাবর্ষের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের শিক্ষার্থী রোটাঃ আবু কাউসার ও ২০১৯-২০ শিক্ষাবর্ষের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী রোটাঃ তালহা জোবায়ের কে যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়া ক্লাবের কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত করা হয় ২০১৯-২০ শিক্ষাবর্ষের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী রোটাঃ শেখ শাকিল আহমেদকে। এছাড়াও একই শিক্ষাবর্ষের আইন বিভাগের শিক্ষার্থী রোটাঃ সাবিকুন নাহারকে ক্লাব সার্ভিস ডিরেক্টর, ২০১৮-১৯ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী রোটাঃ মোঃ সোহাইবুল আহমেদকে কমিউনিটি সার্ভিস ডিরেক্টর পদে নির্বাচিত করা হয়। তাছাড়াও ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের শিক্ষার্থী রোটাঃ নাজিফা আনবার সাভাকে প্রফেশনাল সার্ভিস ডিরেক্টর, ২০১৯-২০ শিক্ষাবর্ষের লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী রোটাঃ সাথী আক্তারকে ফিনানশিয়াল সার্ভিস ডিরেক্টর এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী রোটাঃ আঞ্জুমান আক্তারকে পাবলিক রিলেশন ও কমিউনিকেশন ডিরেক্টর হিসেবে নির্বাচিত করা হয়।

উক্ত কমিটি আগামী ০১ জুলাই, ২০২৩ এ আগামী ২০২৩-২৪ রোটারি বর্ষের দায়িত্ব পালন শুরু করবেন।

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাব ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়ে ক্লাবের সদস্যদের দক্ষতা উন্নয়ন ও বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রম যেমন: বিশ্ববিদ্যালয়ে ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের সহায়তা, গরিব দুস্থ মানুষকে আর্থিক ভাবে সহায়তা, বিভিন্ন সসচেতনতামূলক কর্মসূচি, বৃক্ষরোপন, গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ সহ নানা কার্যক্রম সফলতার সাথে করে আসছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন ডো‌নাল্ড লুর সফরে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে : পররাষ্ট্রমন্ত্রী লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ আগের মালিক সব্দুলের কাছে ফিরে গেলো পাওয়ার ব্রীকস পায়রা বন্দরের নিজস্ব জেটিতে প্রথমবারের মতো ভিড়েছে বিদেশি জাহাজ ৪ হাজার ১শত ফ্রি ই-বুক এক্সেস পাবে বাকৃবি শিক্ষার্থীরা মাটিরাঙ্গায় সাড়া ফেলেছে সার্বজনীন পেনশন স্কিম গোয়ালন্দে পল্লী মঙ্গল কর্মসূচীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সাত কলেজের বিজ্ঞান ইউনিটের ভর্তি পরিক্ষা আগামীকাল