নগরকান্দায় মৌমাছির কামড়ে প্রাণ গেলো যুবকের

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ফরিদপুরের নগরকান্দায় শ্যালিকার বিয়ে খেতে এসে মৌমাছির কামড়ে বাবুল বিশ্বাস (৩৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

রোববার (১৪ মে) বেলা সাড়ে ১১টার দিকে পুরাপাড়া ইউনিয়নের বনকগ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বাবুল ফরিদপুরের কানাইপুর গ্রামের তাকুব্বর বিশ্বাসের ছেলে। তিনি তার শ্যালিকার বিয়ের অনুষ্ঠান উপলক্ষে নগরকান্দার লস্করদিয়া ইউনিয়নের জুঙ্গুরদী গ্রামে শ্বশুর ছালাম ব্যাপারীর বাড়িতে আসেন। পরে সেখান থেকে শ্যালিকার শ্বশুরবাড়ি পুরাপাড়া ইউনিয়নের মজলিসপুর গ্রামে বেড়াতে যান।

বিজ্ঞাপন

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, রোববার সকালে শ্যালিকার শ্বশুরবাড়ি পুরাপাড়া ইউনিয়নের মজলিসপুর গ্রাম থেকে নগরকান্দা বাজারে যান বাবুল। সেখানে কেনাকাটা করে ভ্যানে করে মজলিসপুর যাওয়ার পথে বনকগ্রাম রবি মেম্বারের বাড়ির সামনে পৌঁছালে মৌমাছির আক্রমণের শিকার হন তিনি।

স্থানীয়রা উদ্ধার করে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। আহতের মধ্যে মজলিসপুর গ্রামের রকিব মাতুব্বরকে (৬০) নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফারজানা আক্তার বলেন, ওই ব্যক্তিকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে। আহতদের মধ্যে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে পুরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান বাবু ফকির বলেন, শ্যালিকার শ্বশুরবাড়িতে বেড়াতে এসে মৌমাছির কামড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে জানতে পেরেছি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন