নকলার চাঞ্চল্যকর কলেজ ছাত্রী ধর্ষণ ও গর্ভপাতের মামলার প্রধান আসামি গ্রেপ্তার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

শেরপুরের নকলা থানার চাঞ্চল্যকর কলেজ ছাত্রীকে লাগাতার ধর্ষণ, ইন্টারনেটে ভিডিও ভাইরালের হুমকি ও জোরপূর্বক গর্ভপাতের মামলার প্রধান আসামি মোঃ মোশারফ হোসেন @ মিসকিন (২০) কে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪, সিপিসি-১ (জামালপুর)। ধৃত আসামীকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য নকলা থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-১৪ এর এক প্রেস রিলিজে জানানো হয়েছে, রবিবার ১৪ ই মে ভোর ৪ টার দিকে নকলা থানার দিঘারপাড় এলাকা থেকে মোশারফ হোসেনকে গ্রেফতার করা হয়েছে। মোশারফ হোসেনের নকলা পৌর এলাকার জালালপুর গ্রামের মোঃ আব্দুল লতিফের ছেলে।

জানা গেছে, পার্শ্ববর্তী বানেশ্বর্দী গ্রামের বাসিন্দা ভিকটিম নকলা জালমামুদ কলেজের একাদশ বর্ষের ছাত্রী। কলেজে আসা যাওয়ার পথে প্রায়‌ই তাকে প্রেমের প্রস্তাব দিতো বিবাদী মিসকিন। এক পর্যায়ে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠলে বিয়ের প্রলোভনে ফুসলিয়ে ভিকটিমের সাথে শারীরিক সম্পর্ক করে সে।

বিজ্ঞাপন

পরে মিসকিনকে বিয়ের জন্য চাপ দিলে গোপনে ধারণকৃত শারীরিক সম্পর্কের ভিডিও ক্লিপ ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ভিকটিমকে তার কথামতো চলতে বাধ্য করে। এভাবে বিগত ৬ মে পর্যন্ত বিয়ের প্রলোভনে ও ব্লাকমেইল করে একাধিকবার শারীরিক সম্পর্ক করে। এক পর্যায়ে ভিকটিম অন্তঃসত্ত্বা হয়ে পড়ে এবং লোকলজ্জার ভয়ে বিষয়টি গোপন রেখে বিবাদীকে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু বিবাদী তার সন্তান নষ্ট করার উদ্দেশ্যে কৌশলে গর্ভপাতের ট্যাবলেট খাইয়ে দেয়। এতে তার রক্তক্ষরণ শুরু হলে ভিকটিম বিষয়টি তার মা মামলার বাদীকে জানায়।

এই অবস্থায় ঘটনাটি নিয়ে বিবাদীর বসতবাড়ীতে সালিশ বসে। কিন্তু স্থানীয় ইউপি মেম্বার ও বিবাদীরা বাদীসহ ভিকটিমকে মারপিট করে বাড়ী থেকে তাড়িয়ে দেয়। এদিকে ভিকটিমের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে শেরপুর সদর হাসপাতালে রেফার্ড করেন।

এ ঘটনায় ভিকটিমের মা ১০ ইং মে নকলা থানায় মামলা নং-০৮ (ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩) এর ৯(১)/৩০ তৎসহ ১৮৬০ সালের ৩১৩/৩২৩ পেনাল কোড) দায়ের করেন। এই নেক্কার জনক ঘটনার সংবাদ পেয়ে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর। মামলার ৪ দিনের মধ্যে প্রধান আসামি ধর্ষক মিসকিনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব-১৪।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন