নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে নির্বাচিত আজাহারুল ইসলাম

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে আজাহারুল ইসলাম বুল বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছে। নওগাঁ-৩ (নিয়ামতপুর উপজেলার ভাবিচা, নিয়ামতপুর সদর, রসুলপুর, পাড়ইল, শ্রীমন্তপুর ও বাহাদুরপুর ইউনিয়ন এবং মান্দা উপজেলার ভারশো, ভালাইন ও পরানপুর ইউনিয়নসহ মোট ৯টি ইউনিয়নের ভোটগ্রহন হয়েছে নিয়ামতপুর সরকারী বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে।

সোমবার(১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত শান্তিপূর্ণ, নিরপেক্ষ ভোটগ্রহন হয়। শ্রীমন্তপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজাহারুল ইসলাম বুলু (বৈদ্যুতিক পাখা) ৯৩ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বি পরানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুক হোসেন মোল্লা (টিউবওয়েল) ভোট পেয়েছেন ২৬টি এবং এস, এম আহসান হাবীব (তালা) প্রতীকে ১ ভোট পেয়ে তৃতীয় স্থান অধিকার করেছেন।

নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার ফারুক সুফিয়ান বলেন, ভোট শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। কোন রকম অপ্রীতিকর ঘটনা ঘটেনি। কোন প্রার্থর কোন অভিযোগ নাই। সুষ্ঠু, সুন্দর, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন