নওগাঁ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

“ঐক্য যেখানে, বিজয় সেখানে” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে নওগাঁয় ২০১৮সালে পথচলা শুরু করে নওগাঁ ওয়েলফেয়ার এসোসিয়েশন। প্রতিষ্ঠার পর থেকেই এসোসিয়েশনটি নওগাঁয় বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে নওগাঁয় সংবর্ধনা এবং ক্যারিয়ার প্লান প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে নওগাঁ ওয়েলফেয়ার এসোসিয়েশন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে এসোসিয়েশনের সভাপতি এবং বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন, এসোসিয়েশনের উপদেষ্ঠা সাবেক অধ্যক্ষ প্রফেসর শরিফুল ইসলাম খাঁন, সখিনা সিদ্দিক, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাশেম আলী, সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মনজুরুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. ফারহানা ফারুক তন্দ্রা প্রমুখ।

বিজ্ঞাপন

ইউএস বাংলা এয়ার লাইন্সের জিএম এবং এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ এবং সাদিয়া রশ্মি সূচনার উপস্থাপনায় অনুষ্ঠানে ২০২০-২১ শিক্ষাবর্ষে ভর্তিকৃত বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজের শিক্ষার্থীবৃন্দ, পিএইচডি ডিগ্রি অর্জনকারী, বিসিএস কর্মকর্তাবৃন্দ, ২০২০-২০২১ সালে যোদানকৃত সরকারি বেসরকারি কর্মকর্তা কর্মচারীবৃন্দসহ জেলার মোট একশত ত্রিশজন মেধাবীদের সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়াও জেলার যে সব কৃতি শিক্ষার্থীরা দেশ ও বিদেশের মাটিতে লেখাপড়া ও চাকরী করে দেশ ও নওগাঁর ভাবমুর্তিকে উজ্জ্বল করেছে তারা তাদের জীবনের ক্যারিয়ার প্লান তুলে ধরেন আগামীতে যারা এই পথ অতিক্রম করবে তাদের উদ্দেশ্যে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন