দূর্বৃত্তদের আগুনে পুড়ে ছাই আওয়ামীলীগের অফিস

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

চাঁদপুরের মতলব উত্তর আগুনে পুড়ে ছাই হলো আওয়মীলীগের অফিস। বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটেছে। এতে প্রায় ৪ লক্ষ্য টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হয়েছে।

সরেজমিনে খোঁজ নিয়ে যানা যায়, মতলব উত্তর উপজেলার ছেংগারচর -মতলব সড়কের উত্তর লুধুয়া (আমতলা) স্থানে স্থানীয় আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের কার্যালয় আছে। সেই কার্যালয়ে বৃহস্পতিবার রাত আনুমানিক দেড়টার দিকে দূর্বৃত্তরা আগুন দেয়। মুহুর্তেই আগুনের লেলিহান শিখা পুড়ো অফিসে ছড়িয়ে পরে। পাশের এক চা দোকানদার খোকন প্রধান আগুন দেখে চিৎকার দিলে আশেপাশের লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ও আওয়মীলীগ অফিসের দায়িত্বে থাকা হোসেন মোল্লা বলেন, এই অফিসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়, চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমসহ অন্যান্য নেতাদের ছবি ছিল। এই অফিসে বিদুৎের লাইন ছিল না। যারা আগুন দিয়েছে তারা পরিকল্পিত ভাবেই এ কাজ করেছে।

বিজ্ঞাপন

পাশের আরেক দোকানদার সেবা ফার্মেসির আবুল কালাম সরকার জানান, আমি খবর পেয়ে এসে দেখি স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে।

উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক নাজমুল হক টিটু, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি বাদয়া পাটোয়ারীসহ স্থানীয় আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের স্থানীয় নেতাকর্মীরা জানান, অফিসের আসবাবপত্রসহ অন্যান্য সকল কিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তারা দাবী করেন। তারা প্রশাসনের দৃষ্টি কামনা করে তদন্তের মাধ্যমে সুষ্ঠু বিচারের দাবী জানান। এ বিষয়ে মতলব উত্তর থানার অসি তদন্ত ও ভারপ্রাপ্ত অসি সানোয়া হোসেন বলেন, বিষয়টি যেনে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাটিয়েছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য