দুমকিতে শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

আওয়ামীলীগ সভানেত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা একটানা চতুর্থ ও মোট পঞ্চমবার প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় তাঁকে এবং তার নেতৃত্বাধীন সরকারকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে দুমকি উপজেলা স্বেচ্ছাসেবকলীগ ও আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের এক অংশ নেতা-কর্মীরা।

শনিবার (১৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন আকনের নেতৃত্বে আ’লীগ ও সহযোগী সংগঠনের সহাস্ত্রাধিক নেতা-কর্মীর অংশগ্রহনে থানাব্রিজস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে আনন্দ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নসিব সিনেমা হল চত্ত্বরে পথসভার মধ্যদিয়ে শেষ হয়।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মিজানুর রহমান সিকদার, সৈয়দ গোলাম মর্তুজা, দেলোয়ার হোসেন আকন প্রমূখ। এসময় দুমকি উপজেলা আ’লীগের সহসভাপতি মজিবুর রহমান, ওয়াহিদুর রহমান সহিদসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের শীর্ষনেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি