দুমকিতে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে বাবু গাজী নির্বাচীত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচন। আনন্দমুখর পরিবেশে দুমকি উপজেলা পরিষদ হল রুমে সকাল ৯ টায় ভোটদান শুরু হয়ে বেলা ২ টায় সম্পন্ন হয়েছে।

অত্র উপজেলায় ৫ টি ইউনিয়নের ৫ জন চেয়ারম্যান, ৬০ জন মেম্বার, উপজেলা চেয়ারম্যান ও ২ জন ভাইস-চেয়ারম্যান সহ মোট ভোটার সংখ্যা ৬৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫২ জন এবং মহিলা ভোটার ১৬ জন।
চেয়ারম্যান পদে আনারস প্রতীকে মোঃ খালিলুর রহমান মোহন ৩৫ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকে মোঃ হাফিজুর রহমান পেয়েছেন ৩০ ভোট এবং কাপ-পিরিচ প্রতীকে এ্যড মাকসুদুর রহমান পেয়েছেন মাত্র ০২ ভোট।

সাধারণ সদস্য পদে টিউবওয়েল প্রতীকে ৪০ ভোট পেয়ে বেসরকারি ভাবে জাকারিয়া কাওসার (গাজী বাবু) নির্নাচীত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল বাশার হাতি প্রতীকে পেয়েছেন ২৩ ভোট। এরপর তালা প্রতীকে মোহাম্মদ দেলোয়ার হোসেন পেয়েছেন ০৩ ভোট। মাত্র ০২ ভোট পেয়েছেন অটোরিকশা প্রতীকে মোঃ সিদ্দিকুর রহমান হাওলাদার।

বিজ্ঞাপন

অপর পক্ষে সংরক্ষিত ১ নং ওয়ার্ডে ( সদর-দুমকি-মির্জাগঞ্জ) মহিলা সদস্য আসনে হরিণ প্রতীকে নুরুন্নাহার শেলী ৪৫ ভোট পেয়েছেন। ফুটবল প্রতীকে মোসাঃ নাসিমা আক্তার পেয়েছেন ২২ ভোট ও টেবিল ঘড়ি প্রতীকে রহিমা আক্তার নিপা পেয়েছেন মাত্র ০১ ভোট।

এ কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা কাজী মনিরুজ্জামান রিপন বলেন, সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আজকের এ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে।

উল্লেখ্য, মহিলা ও পুরুষ ভোটারদের ভোটদানের জন্য পৃথক পৃথক বুথের ব্যবস্থা করা হয়েছিল। ইভিএম মেশিনে নেয়া এ ভোট কেন্দ্রে সিসি ক্যামারা স্থাপনসহ প্রশাসনের কঠোর তদারকিতে সম্পন্ন হয়েছে।

বিজ্ঞাপন

উক্ত নির্বাচনে রিটানিং অফিসার ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন, ২ জন সহকারী রিটানিং অফিসারের দায়িত্ব পালন করেছেন জেলা নির্বাচন অফিসের সিনিয়র নির্বাচন অফিসার খান আবি শাহানুর খান ও সদর উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মিজানুর রহমান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন