দুমকিতে জালিয়াতির মামলায় আ’লীগ নেতা শ্রীঘরে!

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পটুয়াখালীর দুমকিতে জাল-জালিয়াতির মামলায় আ’লীগ নেতা মোঃ হাবিবুর রহমান হাওলাদারকে শ্রীঘরে প্রেরণ করেছে আদালত।

বুধবার (৬ জুলাই) সকালে পটুয়াখালীর সহকারি জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত আসামী হাবিবুর রহমানকে জামিন আবেদন নাকচ করে কারাগারে প্রেরণ করেন।

হাবিব পটুয়াখালী জেলার দুমকি উপজেলাধীন লেবুখালী ইউনিয়নের আঠারোগাছিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তিনি ওই ইউনিয়নের আঠারগাছিয়া এলাকার মৃত আব্দুল কাদের হাওলাদারে ছেলে।

বিজ্ঞাপন

মামলার বিবরণে জানা যায় , আসামী হাবিবুর রহমান একই এলাকার আঠারোগাছিয়া গ্রামের আব্দুর রশিদ হাওলাদার গংদের স্বাক্ষর জাল করে পটুয়াখালী সিনিয়র সহকারী জজ আদালতে দেওয়ানি ২২৯/১০১৩ মকর্দ্দমায় ২ একর ৬৬ শতাংশ জমির একতরফা রায় ও ডিগ্রি নেন।

পরবর্তীতে রশিদ হাওলাদারের ছেলে মোঃ আলতাফ হাওলাদার পটুয়াখালী বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাবিবুর হাওলাদারকে প্রধান আসামি করে একটি জাল জালিয়াতির মামলা দায়েরে করেন।

মামলার অপর আসামীরা হলেন, একই এলাকার মৃত আ. হামেদ শরীফের ছেলে আব্দুর রাজ্জাক শরীর ও মৃত হাফেজ হাওলাদারের ছেলে মোঃ মতিন হাওলাদার।

বিজ্ঞাপন

বুধবার সকালে হাবিবসহ অপর আসামীরা জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত দু’জনকে জামিন দিয়ে হাবিবুর রহমানের জামিন আবেদন নাকচ করে কারাগারে প্রেরনের আদেশ দেন।

দুমকি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ বলেন, এটা তাদের পারিবারিক বিষয় এবং এবিষয়ে আমি কিছুই জানি না।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
পদত্যাগ করলো ন্যাশনাল ব্যাংকের পর্ষদ, নতুন পর্ষদ গঠন ঝড় ও বজ্রপাতে মা-ছেলেসহ ৯ জনের মৃত্যু বিশ্বব্যাপী ক্যাম্পাসে ক্যাম্পাসে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ঢাকাসহ ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত