দুমকিতে গভর্নিংবডির নির্বাচন নিয়ে কলেজ অধ্যক্ষের লুকোচুরি!

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পটুয়াখালীর দুমকিতে মুরাদিয়া আজিজ আহম্মেদ ডিগ্রী কলেজের গভর্নিংবডির নির্বাচন নিয়ে ব্যাপক লুকোচুরি ও খামখেয়ালীপনার অভিযোগ ওঠেছে। কলেজ অধ্যক্ষ আহসানুল হক তাঁর অনুগত গভর্নিংবডি গঠন করতে অভিভাবক সদস্য নির্বাচনের নামে টালবাহানা করেছেন।

অভিভাবক সদস্য পদের প্রার্থী মো. জসিম উদ্দিন হাওলাদার অভিযোগ করে জানান, মুরাদিয়া আজিজ আহম্মেদ ডিগ্রী কলেজ গভর্নিংবড়ি নির্বাচনে তিনি একজন অভিভাবক সদস্য পদের প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম দাখিল করেছেন। কিন্ত কোন কারণ ছাড়াই আক্রোশবসত: তার মনোনয়ন পত্রটি বাতিল করা হয়েছে। গতসোমবার তার মনোনয়ন বাতিলের আপিল শুনানীর তারিখ ধার্য্য ছিল। ধার্য্য তারিখ ও সময়ে কলেজে গিয়ে অধ্যক্ষসহ নির্বাচন সংশ্লিষ্ট কাউকে পাওয়া যায়নি। মনোনয়ন ফরম বিতরণ ও গ্রহনের পর থেকেই অধ্যক্ষ কলেজ সময়ে গা-ঢাকা দেন। মনোনয়ন বাছাই, বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ, বাতিলকৃত মনোনয়নের আপিল শুনানীসহ যাবতীয় নির্বাচনী কাজ কোথায় বসে কিভাবে করছেন তা কেউ জানেন না। তাই সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত কলেজ অফিসে অপেক্ষার পর বাধ্য হয়ে তিনি প্রতিকার পেতে উপজেলা নির্বাহি কর্মকর্তার বরাবরে লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগে কলেজটির পাতানো নির্বাচন বন্ধ করত: স্বচ্ছভাবে পুণ:নির্বাচনী তপসিল ঘোষনার দাবি জানিয়েছেন।

বিজ্ঞাপন

স্থানীয় একাধিক নির্ভরযোগ্য সূত্রের দাবি, বিধি বহির্ভূত নিয়োগ, জাল-জালিয়াতি, নিয়োগ বাণিজ্য, অর্থআত্মসাৎ ও নারী কেলেঙ্কারীর অভিযোগে অভিযুক্ত অধ্যক্ষ আহসানুল হক তার নিজের অপকর্ম ঢাকতে পছন্দসই গভর্নিংবডি নির্বাচনের উদ্দেশ্যে ইচ্ছাকৃত ভাবেই নির্বাচন নিয়ে এমন লুকোচুরি করছেন।

এ বিষয়ে জানতে অধ্যক্ষ মো. আহসানুল হকের ব্যবহৃত মোবাইল ফোনে বার বার কল করা হলেও ফোন বন্ধ করে রাখায় তার বক্তব্য জানা যায়নি।

উপজেলা নির্বাহি অফিসার মো. আল-ইমরান অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, অধ্যক্ষকে ডেকে পাঠানো হয়েছে। আসলে জেনেশুনে ব্যবস্থা নেয়া হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ! বকশীগঞ্জে ২৪ কেজি গাজাঁ উদ্ধার, আটক ৩ শুল্ক কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে সীমাহীন দূর্নীতির অভিযোগ, মাসে আয় ২ কোটি টাকা কুমিল্লায় আওয়ামী লীগ নেতার ভাগিনা গ্রেফতার ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা