দুমকিতে আর্জেন্টিনা সমার্থকদের আনন্দ মিছিল

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

 আসন্ন কাতার বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ উপলক্ষে পটুয়াখালীর দুমকিতে আর্জেন্টিনা ফুটবল সমর্থকরা এক আনন্দ শোভাযাত্রা বের করেন।

শুক্রবার (১১ নভেম্বর)বিকাল সারে চার টায় উপজেলার সর্বস্তরের আর্জেন্টিনা সমার্থকদের এর উদ্যোগে শোভাযাত্রাটি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে শেষ হয়।

এসময় তারা পতাকা ও ঢাক- ঢোল বাজিয়ে প্রিয় দল আর্জেন্টিনা ও মেসির শ্লোগানে মূখরিত করে তোলে। আর্জেন্টিনার একজন ভক্ত রাজিবুল রাজ রন্টি বলেন, আসলে আমরা খুবই আনন্দ উপভোগ করছি, খেলা হচ্ছে একটি বিনোদন, আমরা ফুটবলকে ভালোবাসি, আর্জেন্টিনাকে ভালোবাসি ও প্রিয় খেলোয়ার লিওয়েন মেসিকে ভালোবাসি।

বিজ্ঞাপন

তিনি আরো বলেন, আগামী কাতার বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ এ প্রিয় দল আর্জেন্টিনা শিরোপা অর্জন করবে এটাই তাদের প্রত্যাশা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন