দীর্ঘ দিন পর মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন

সভাপতি অ্যাড. মিলন, সম্পাদক এমদাদ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের দীর্ঘ ২ বছর ৭ মাস পর ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে বাগেরহাট জেলা আওয়ামী লীগ।

৩ জুলাই রোববার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভূইয়া হেমায়েত উদ্দিন স্বাক্ষরিত পত্রে প্রকাশ করা হয় যে, গত ২১ মে-২০২২ জেলা আওয়ামী লীগের সভায় মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়।

অনুমোদিত কমিটিতে সভাপতি হিসেবে আছেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন ও সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন এম. এমদাদুল হক।

বিজ্ঞাপন

৭১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে মো. সরোয়ার হোসেন হাওলাদারসহ ৯জনকে সহসভাপতি ও শেখ হারুন-অর রশীদসহ ৩ জনকে করা হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক ।

অন্যন্য ২২ টি সম্পাদকীয় পদে ২২ জন এবং ৩৫ জন সদস্য মিলিয়ে মোট ৭১ সদস্য বিশিষ্ট মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির তালিকা ঘোষনা করা হয়েছে।

এছাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা ডা. মোসলেস উদ্দিনকে প্রধান করে ১৫ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা মন্ডলী গঠন করা হয়েছে।

বিজ্ঞাপন

২০১৯ সালের ২৪ নভেম্বর ত্রি-বার্ষিক সম্মেলনে তৎকালীন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে অ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন ও এম. এমদাদুল হককে পূণরায় সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়েছিলো।

৭১ সদস্য বিশিষ্ট উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য পদ পেয়েছেন জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের সংখ্যলগু বিষয়ক উপদেষ্টা উপজেলা জাতীয় পার্টির আহবায়ক বাবু সোমনাথ দে। যিনি ইতোপূর্বে জাতীয় পার্টি থেকে এমপি ও মেয়র প্রার্থী হয়েছিলেন।

আর টাইম্‌স / আছমা

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন ডো‌নাল্ড লুর সফরে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে : পররাষ্ট্রমন্ত্রী লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ আগের মালিক সব্দুলের কাছে ফিরে গেলো পাওয়ার ব্রীকস পায়রা বন্দরের নিজস্ব জেটিতে প্রথমবারের মতো ভিড়েছে বিদেশি জাহাজ ৪ হাজার ১শত ফ্রি ই-বুক এক্সেস পাবে বাকৃবি শিক্ষার্থীরা মাটিরাঙ্গায় সাড়া ফেলেছে সার্বজনীন পেনশন স্কিম গোয়ালন্দে পল্লী মঙ্গল কর্মসূচীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সাত কলেজের বিজ্ঞান ইউনিটের ভর্তি পরিক্ষা আগামীকাল