তল্লাশীর ছবি তোলায় দুই পুলিশ সদস্যকে পিটিয়ে জখম

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ভারতের কলকাতা এবং বাংলাদেশের খুলনার মধ্যে চলাচলকারী ‘বন্ধন এক্সপ্রেস’ ট্রেনে তল্লাশী চালানোর ছবি তোলায় খুলনা রেলওয়ে জেলা পুলিশের এক সদস্যকে পিটিয়ে জখম করা হয়েছে। আজ রোববার সকালে যশোরের বেনাপোল রেলস্টেশনে মারধরের পর বর্ডার গার্ড বাংলাদেশে (বিজিবি) সদস্যরা তাকে ক্যাম্পে নিয়ে গেছে। ওই পুলিশ সদস্যের নাম মনিরুল ইসলাম(২৮)।

এ সময় তাকে রক্ষা করতে গিয়ে মারধরের শিকার হয়েছেন বেনাপোল রেলওয়ে পুলিশের (জিআরপি) উপপরিদর্শক (এসআই) শেতাফুর রহমান (৫৩)।

এসআই শেতাফুর রহমান বেনাপোল রেলওয়ে পুলিশ ফাঁড়িতে কর্মরত আছেন। মনিরুল ইসলাম খুলনা রেলওয়ে জেলা বিশেষ শাখায় কর্মরত।

বিজ্ঞাপন

বেনাপোল রেলওয়ে সূত্র জানায়, ভারতের কলকাতার চিৎপুর রেলস্টশন থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা ‘বন্ধন এক্সপ্রেস’ ট্রেনটি আজ সকাল ১০টা পাঁচ মিনিটে বেনাপোল স্টেশনে পৌঁছায়। যাত্রীদের ইমিগ্রেশন ও কাস্টমসের আনুষ্ঠানিকতা শেষে সকাল ১১টা ২০ মিনিটে ট্রেনটি খুলনার উদ্দ্যেশে বেনাপোল রেলস্টেশন ছেড়ে যায়।

রেলওয়ে পুলিশের একটি সূত্র জানায়, আজ সকালে ‘বন্ধন এক্সপ্রেস’ ট্রেনটি বেনাপোল স্টেশনে এসে পৌঁছানোর পর বিজিবি সদস্যরা ট্রেনে তল্রাশী চালানোর প্রস্তুুতি নেয়। এ সময় রেলওয়ে পুলিশের পক্ষ থেকে কাস্টমস কর্মকর্তা ছাড়া ট্রেনে যাত্রীদের লাগেজ তল্লাশী করা যাবে না বলা হয়। এসময় সাদা পোশাকে পাশে দাঁড়িয়ে মুঠোফোনে ছবি তুলছিলেন মনিরুল ইসলাম। এরপর বিজিবি সদস্যরা তাকে মারধর করেন। পরে বিজিবি সদস্যরা মনিরুলকে তাদের গাড়িতে তুলে বেনাপোল বিজিবি ক্যাম্পে নিয়ে যায়।

এসময় তাকে রক্ষা করতে এগিয়ে গেলে বিজিবি সদস্যরা সেতাফুর রহমানকে মারধর করেন। সেখান থেকে তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে চিকিৎসা নিয়ে বিকেলে তিনি ফাঁড়িতে ফেরেন। তবে সন্ধ্যা সাতটা পর্যন্ত মনিরুল ইসলাম বিজিবি ক্যাম্পে ছিলেন।

বিজ্ঞাপন

যোগাযোগ করা হলে খুলনা রেলওয়ে পুলিশ সুপার মো. রবিউল হাসান বলেন, বিষয়টি তিনি জানেন না।

যশোর ৪৯ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী জাানান, সামান্য ঘটনায় উভয়ের মাঝে ভুল বোঝাবুঝি হয়েছে। বিয়য়টি দ্রুত মিমাংসা হয়ে যাবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন