ঢাকা-সিলেট মহাসড়কে বাস উল্টে নিহত ৪, আহত অর্ধশতাধিক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

হবিগঞ্জের বাহুবলে যাত্রীবাহী বাস উল্টে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়েছেন। হাসপাতালে নেয়ার পর আরো ১ জনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয় আরো অর্ধশতাধিক যাত্রী।

বৃহস্পতিবার ১৬ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় ঢাকা সিলেট মহাসড়কের বাগানবাড়ি নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষনিক নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

সিলেট থেকে হবিগঞ্জ গামী হবিগঞ্জ সিলেট বিরতীহিনের একটি যাত্রীবাহী বাস উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের বাগানবাড়ি নামক স্থানে পৌঁছালে পুরাতন সড়ক থেকে আসা মাটির ড্রাম ট্রাক থেকে যাত্রীদের বাঁচাতে ব্রেক কষলে মহাসড়কেই বাসটি উল্টে যায়। এ ঘটনায় ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

হাসপাতালে নেয়ার পর আরো একজনের মৃত্যু হয়। অন্যান্যদের উদ্ধার করে বাহুবল, হবিগঞ্জ ও সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের লোক ঘটনাস্থলে থাকা বাস কেটে তিনজনের মৃত দেহ উদ্ধার করেন। এ ঘটনায় এক ঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের একটি রেকার দিয়ে বাসটি রাস্তা থেকে সরিয়ে মহাসড়কে যান চলাচল স্বভাবিক করে পুলিশ।

বিজ্ঞাপন

বাসে থাকা আহত যাত্রী রেজাউল করিম জানান, বাহুবল বাজার যাওয়ার রাস্তা থেকে হঠাৎ একটি মাঠি বোঝাই ড্রাম ট্রাক মহাসড়কে উঠে আসলে বাসের চালক ড্রাম ট্রাক বাস সংঘর্ষ থেকে বাঁচতে ব্রেক দিলে বাসটি উল্টে যায়।

বাহুবল মডেল থানার ওসি তদন্ত প্রজিত কুমার দেব সড়ক দুর্ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনাস্থলে ৩ জন হাসপাতালে নেয়ার পর আরোও ১ জনের মৃত্যু হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ! বকশীগঞ্জে ২৪ কেজি গাজাঁ উদ্ধার, আটক ৩ শুল্ক কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে সীমাহীন দূর্নীতির অভিযোগ, মাসে আয় ২ কোটি টাকা কুমিল্লায় আওয়ামী লীগ নেতার ভাগিনা গ্রেফতার ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা