ঠাকুরগাঁওয়ে গাড়িসহ দুই মাদক ব্যবসায়ী আটক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঠাকুরগাঁওয়ে হরিপুর উপজেলায় ৯০ বোতল ফেন্সিডিল ও মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ীসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ জুন) ভোর রাতে অভিযান চালিয়ে উপজেলার আমগাঁও ইউনিয়নের কামারপুকুর মোড় থেকে গাড়িসহ দুই মাদক ব্যবসায়ী আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- উপজেলার বনগাঁও কালিতলা গ্রামের মো. নঈমুদ্দিনের ছেলে আটককৃত গাড়ির ড্রাইভার মো. জাহেরুল ইসলাম (২৮) ও একই উপজেলার বনগাঁও হাবুপাড়া গ্রামের মো. সিরাজুল ইসলামের ছেলে আটককৃত গাড়ির হেলপার মো. রবিউল ইসলাম (২৭)।

বিজ্ঞাপন

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঠাকুরগাঁওয়ের মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা হরিপুর থানার একটি চৌকশদল মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করাকালে বৃহস্পতিবার ভোররাতে উপজেলার আমগাঁও ইউনিয়নের অন্তর্গত কামারপুকুর মোড় হইতে মিলন বাজার গামী পাঁকা রাস্তার মধ্যে মো: ওবাইদুরের পান ও মুদির দোকানের সামনে দুই জন মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে।

এসময় ৯০ বোতল ফেন্সিডিল ও মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ি, নগদ ৫ হাজার ১০০ টাকা ও দুইটি মোবাইল ফোনসহ তাদের আটক করা হয় ।

এই বিষয়ে মাদক আইনে হরিপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু করে আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করলে বিজ্ঞ আদালত তাদের জেলা কারাগার পাঠানোর নির্দেশ দেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন