টেকনাফে হাইওয়ে পুলিশের অভিযানে বিদেশি সিগারেটসহ আটক-১

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

কক্সবাজার জেলা টেককনাফ উপজেলার হোয়াইক্যং হাইওয়ে থানার অভিযানে ড্রামট্রাক গাড়ি তল্লাশি চালিয়ে ২৫০ কার্টন বিদেশি সিগারেট উদ্ধার করা হয়।

বুধবার ২৫ অক্টোবর ভোর ৪ ঘটিকায় টেকনাফের হোয়াইক্যং কেরুনতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই অভিযান পরিচালনা করা হয়।

এসআই মোঃ সিরাজুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে টেকনাফের হোয়াইক্যং কেরনতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে কক্সবাজার -টেকনাফ আঞ্চলিক মহাসড়কের উপর গোপন সংবাদের ভিত্তিতে একটি অনটেস্ট মিনি ড্রামট্রাক এর মাধ্যমে চোরাচালান (বিদেশি সিগারেট) পরিবহন করা হয়।

বিজ্ঞাপন

ড্রামট্রাক তল্লাশি করে গাড়ির ভিতর রাখা ০৫(পাঁচ) টি বক্সে বিদেশি সিগরেট ২৫০ কার্টন উদ্ধার করা হয়। স্বাক্ষীদের উপস্থিতিতে উক্ত বিদেশি সিগারেট ও পরিবহনের কাজে ব্যবহৃত অনটেস্ট ড্রামট্রাকটি জব্দ তালিকা মূলে জব্দ করা হয়। চোরাচালান এর অপরাধে ড্রামট্রাক চালককে গ্রেফতার করা হয়।

আটকৃত আসামীর নাম, মিজানুর রহমান (২০), পিতা- ইউনুস, মাতা- জুলেকা বেগম, সাং- ঘুমধুম কুলালপাড়া, ঘুমধুম ইউপি, থানা- নাইক্যংছড়ি , জেলা- বান্দরবান।

জব্ধকৃত বিদেশি সিগরেট এর আনুমানিক মূল্য(২০০০×২৫০)=৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা এবং ড্রামট্রাক এর মূল্য অনুমান ১০,০০,০০০/- (দশ লক্ষ ) টাকা।

বিজ্ঞাপন

এবিষয়ে হোয়াইক্যং হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ ওসি কায়ুম উদ্দিন চৌধুরী জানান,হোয়াইক্যং কেরুনতলী এলাকায় অভিযান পরিচালনা করে ২৫০ কার্টন বিদেশি সিগারেটসহ এক পাচারকারীকে আটক করি। সাথে একটি ড্রামট্রাক জব্দ করা হয়। জব্দকৃত সিগারেট ও ড্রামট্রাকসহ আটককৃত আসামীর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা কাউখালীতে রাত পোহালেই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালেই শেরপুরের দুই উপজেলায় ভোট মতলব উত্তরে সাজাপ্রাপ্ত আসামি ১৭ বছর পর আটক ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর খবরে বেড়েছে তেলের দাম কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ